• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২২, ০৬:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২২, ০৬:৫৬ পিএম

দীপিকাকে স্তন প্রতিস্থাপনের পরামর্শ, এরপর যা করলেন

দীপিকাকে স্তন প্রতিস্থাপনের পরামর্শ, এরপর যা করলেন

পর্দায় অভিনয় করতে হলে ‘সুন্দর’ মুখ, ‘সুগঠিত’ শরীরের প্রয়োজন বলে মনে করে সমাজের এক অংশ। বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে আজও এই প্রচলন রয়েছে। এই মানসিকতার বশবর্তী হয়ে একাধিক নায়িকা নিজেদের শরীরে অস্ত্রোপচার করে আকারে পরিবর্তন এনেছেন। কারও ঠোঁট বদলেছে, কারও নাক। সেই ধারণার মুখোমুখি হয়েছিলেন দীপিকা পাড়ুকোনও।

‘গেহরাইয়াঁ’ ছবির প্রচারে একটি সাক্ষাৎকার দেওয়ার সময়ে নিজের অভিজ্ঞতার কথা জানান দীপিকা। অভিনয় পেশায় পা দেওয়ার পরে নানা মুনির নানা মত শুনতে হয়েছে তাকে। ব্যাডমিন্টন খেলোয়াড় মডেলিং জীবনে পা দেওয়ার পরে এক জন তাকে আজগুবি পরামর্শ দিয়েছিলেন। 
 
দীপিকা তখন অষ্টাদশী। সেই ব্যক্তি তাকে স্তন প্রতিস্থাপন করার পরামর্শ দিয়েছিলেন। দীপিকার কথায়, ‘ভাগ্যিস মাথায় বুদ্ধি ছিল, তাই তার কথাটায় পাত্তা দিইনি।

একইসঙ্গে তার মনে পড়ে, খারাপ পরামর্শের পাশাপাশি ভাল পরামর্শও পেয়েছেন তিনি। তার অভিনয় জীবনে শাহরুখ খান বড় ভূমিকা পালন করেছেন। শাহরুখের কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন বলেও জানালেন পর্দার ‘পদ্মাবতী’। তাই কোন পরামর্শকে গুরুত্ব দেবেন, আর কোনটিকে দেবেন না, তা বুঝতে এখন তার সময় লাগে না।

এমইউ