• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১, ২০২২, ০৫:১৮ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১, ২০২২, ০৫:১৮ পিএম

বেবি বাম্পের ভাইরাল ছবি

পরীমনি বললেন- সত্যটা জানুন

পরীমনি বললেন- সত্যটা জানুন

আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশাপাশি এখন নিত্যনতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগৎ। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ভার্চুয়াল এই দুনিয়ায় একটি মাধ্যম হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম।

বাংলাদেশে এই মাধ্যমে সবচেয়ে জনপ্রিয় ফেসবুক। আর তাই তো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। বর্তমানে এটি সবচেয়ে বেশি ব্যবহার করছেন বিভিন্ন দেশের সেলিব্রিটিরা। সেই ধারাবাহিকতায় বাংলাদেশি তারকারাও পিছিয়ে নেই।
 
এ মাধ্যমেই এখন একটি নতুন ট্রেন্ড চালু হয়েছে। তা হলো অন্তঃসত্ত্বা হয়ে অনাগত সন্তানকে নিয়ে ছবি প্রকাশ করা। যাকে বলা হয়ে থাকে ‘বেবি বাম্প’। এই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে জনপ্রিয় মুখ হচ্ছেন চিত্রনায়িকা পরীমণি।

তিনি মা হতে যাচ্ছেন, এ খবর অনেক আগে থেকেই সবার জানা। এবার স্বামী শরীফুল রাজকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি আবেগঘন মুহূর্তের একটি ছবি প্রকাশ্যে আনেন। তবে প্রকাশিত সেই ছবিটি বেবি বাম্পের ছবি ছিল না। তবে অনেক মাধ্যমেই এই ছবিটিকে তার বেবি বাম্পের ছবি বলে প্রকাশিত হয়। এরপর ভাইরাল হয়ে যায় ছবিটি তার বেবি বাম্পের।

এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুললেন পরীমণি। জানালেন তিনি ছবিটি তার বেবি বাম্পের নয়। আরও বললেন তিনি, খুব খারাপ লাগছে এ বিষয়টি নিয়ে। না জেনে মানুষ শুধু শুধু সমালোচনা শুরু করে দেয়। কোনটা বেবি বাম্পের ছবি এটাও কি মানুষ বুঝতে পারে না।

এটা কীভাবে বেবি বাম্পের ছবি হয়? প্রশ্ন রেখে তিনি বলেন, সাত থেকে আট মাস না হলে সেটাকে বেবি বাম্পের ছবি বলা যায়। ২ মার্চ আমার মুখোশ ছবির প্রিমিয়ারে অংশ নেবো। সবাই দেখে নিয়েন ঘটনা সত্য কি না।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর স্বপ্নের রাজপুত্র শরিফুল রাজকে বিয়ে করেছেন এই নায়িকা। এরপর সোমবার ১০ জানুয়ারি দুপুরে প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যম ও পরবর্তীতে গণমাধ্যমের কাছে তারা উভয়ই এ খবর নিশ্চিত করেন।

ইউএম