• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৩, ২০২২, ০৬:৫১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৩, ২০২২, ০৬:৫১ পিএম

যে বার্তা দিতে মিরপুর স্টেডিয়ামে পরীমণি

যে বার্তা দিতে মিরপুর স্টেডিয়ামে পরীমণি

মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে হঠাৎ হাজির হলেন চিত্রনায়িকা পরীমণি। সঙ্গে তার স্বামী শরিফুল রাজ ও চিত্রনায়ক জিয়াউল রোশান। দেখা গেল, পরীর পরনে রয়েছে সাদা পায়জামার সঙ্গে কালো রঙের টি-শার্ট। টি-শার্টে ছাপানো আছে ‘মুখোশ’ সিনেমার লোগো। এ ছাড়া মুখেও লাগিয়েছেন সিনেমার লোগো লাগানো মাস্ক। পরীমণির স্বামী রাজকে দেখা গেছে কালো জ্যাকেট ও প্যান্টের সঙ্গে টি-শার্টে। তার হাত ধরেই হেঁটে মাঠে প্রবেশ করেন নায়িকা। অন্যদিকে রোশানের পরনে দেখা যায় নীল রঙের টি-শার্ট। সেটিতেও ‘মুখোশ’ সিনেমার লোগো। বোঝা গেল, সিনেমার প্রচারের স্বার্থেই মাঠে এসেছেন তারা।

‘মুখোশ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন রোশান ও পরীমণি। শুক্রবার (৪ মার্চ) দেশব্যাপী ৩৮টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে এটি। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মোশাররফ করিম। তবে তাকে দেখা যায়নি ক্রিকেট মাঠে।

৩ মার্চ, বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ বনাম আফগানিস্তানের টি-টোয়েন্টি ম্যাচ। ম্যাচটি মাঠে বসে উপভোগ করছেন হাজারো দর্শক। তাদের কাছে সিনেমার বার্তা পৌঁছে দিতেই পরীমণি ছুটে গেছেন সেখানে।

বুধবার বসুন্ধরা স্টার সিনপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে এই সিনেমার প্রিমিয়ার। সেখানে নির্মাতা-শিল্পীদের সঙ্গে শোবিজের অনেকেই অংশ নেন। সিনেমাটি দেখার পর সবাই করতালি দিয়েছেন, প্রশংসা করেছেন।

প্রিমিয়ারের আগে দর্শকদের সিনেমা দেখার আহ্বান জানিয়ে পরীমণি বলেন, ‘পুরো জার্নিটাই মুখোশ উন্মোচনের। আমি দর্শকদের বলতে চাই, আপনারা হলে আসুন। দেখুন কিসের মুখোশ উন্মোচন করেছি। ঠিকঠাকভাবে করতে পেরেছি কি না।’

ইউএম