• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৬, ২০২২, ০৯:০৯ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ৬, ২০২২, ০৯:০৯ পিএম

চলচ্চিত্র শিল্পী সমিতির নারী সদ্যসের ঝুলন্ত লাশ উদ্ধার

চলচ্চিত্র শিল্পী সমিতির নারী সদ্যসের ঝুলন্ত লাশ উদ্ধার

বিউটি আক্তার মিনু (৫০)। নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রাজধানী ঢাকার হাতিরঝিল থানা পুলিশ। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন বলে জানায় মৃত মিনুর ছোট ভাই মো. ফারুক।

শনিবার আনুমানিক রাত সাড়ে ১২ টায় বড় মগবাজার রেড ক্রিসেন্টের বিপরীত পাশের একটি বাসার ষষ্ঠ তলার ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার করা হয়।

রোববার মিনুর মরদেহ উদ্ধারের খবরটি নিশ্চিত করেছেন রোববার হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা আত্মহত্যা করেছেন মিনু। 

তবে ময়নাতদন্তের জন্য মিনুর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

মিনুর ছোট ভাই আরও জানান, বেশ কয়েক মাস আগে সৌদি প্রবাসী নিলয় নামের এক পুরুষের সাথে মিনুর ফেসবুকে পরিচয় ঘটে। এরপর সেই ছেলের সঙ্গে মিনুর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর হঠাৎ করেই সেই ছেলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে বলতে বেশ ঝগড়া হয়।

বিউটি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য ছিলেন। সিনেমাতে নৃত্যশিল্পী হিসেবে কাজ করতেন। দিলদার, আফজাল শরীফ, কাবিলাসহ অনেকর সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন তিনি। ১৫ বছর আগে তার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গেলে আর বিয়ে করেননি মিনু। তবে এখন পর্যন্ত চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে এ প্রসঙ্গে কোন মতামত পাওয়া যায়নি।

ই্উএম