• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১০, ২০২২, ০৬:২৬ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১০, ২০২২, ০৬:২৬ পিএম

‘আমাকে বিয়ে করলে ২০ কোটি দিব’

‘আমাকে বিয়ে করলে ২০ কোটি দিব’

বলিউডের নতুন প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ান। তার নারী ভক্তের সংখ্যা অগণিত। এই অভিনেতার বাড়ির সামনে প্রায়ই ভক্তদের ভিড় জমে। সবশেষ নেটফ্লিক্সের ‘ধামাকা’ ছবিতে দেখা গেছে তাকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি ভিডিও শেয়ার করেন কার্তিক। সেখানে ‘ধামাকা’-এর শিশু অভিনেতা ইনায়েত ভার্মার সঙ্গে সাংবাদিক অর্জুন পাঠক চরিত্রে দেখা যাচ্ছে কার্তিককে। ক্যাপশন লিখেছেন, ‘কিউটেস্ট’।

কার্তিকের সেই পোস্টে তার অনুরাগীরা নানান বার্তা জুড়ে দিয়েছেন। তবে হাজারো মন্তব্যের ভীড়ে এক ভক্তের মন্তব্য বেশ চর্চিত হচ্ছে। সেখানে ভক্ত লিখেছেন, ‘আমাকে বিয়ে করলে ২০ কোটি রুপি দিব’। সেই মন্তব্যের জবাবে হাসির ইমোজিসহ কার্তিক লিখেছেন, ‘কবে?’ যদিও প্রতিউত্তরে আর কোনো মন্তব্য করেননি ওই ভক্ত।

এর আগে এক ভক্তের সঙ্গে কার্তিকের বিয়ের গুঞ্জন চাউর হয়েছিল। সে প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, ‘একবার এক পত্রিকায় প্রতিবেদন হয়েছিল- আমি এক নারী ভক্তকে বিয়ে করছি। এটি দেখে আমি খুব হেসেছিলাম। এক ভক্ত আমাকে বিয়ে করতে চেয়েছিল এবং আমার একটি সিনেমার প্রচার অনুষ্ঠানে এসেছিল। কেউ একজন সেই কথোপকথন শুনে পত্রিকায় প্রকাশ করে। এটা আমার কাছে খুবই হাস্যকর লেগেছে।’

তবে ভক্তদের প্রতি ভীষণ কৃতজ্ঞতা প্রকাশ করে ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমা খ্যাত এই অভিনেতা বলেছিলেন, ‘আমি যা করছি ভক্তরা সেটিতে আগ্রহ দেখান বলেই আমি এই অবস্থানে। মাঝে মাঝে চিন্তা করি, তারা যে ভালোবাসা দেয় সমপরিমাণ ভালোবাসা কি ফিরিয়ে দেওয়া সম্ভব? আমি যতটুকু সম্ভব চেষ্টা করি। আমি ভক্তদের সঙ্গে সময় কাটাই। কিন্তু তারা যে ভালোবাসা আমাকে দেয় তা অপূরণীয়। এত ভালোবাসা পেয়ে আমি খুশি এবং নিজেকে সৌভাগ্যবান মনে হয়।’

প্রসঙ্গত, ব্যক্তিজীবনে বেশ কয়েকবার কার্তিকের প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও বাস্তবে সেগুলো রূপ পায়নি। বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। তার হাতে রয়েছে ‘ফ্রেডি’, ‘ভুল ভুলাইয়া ২’, ‘শেহজাদা’, ‘ক্যালপ্টেন ইন্ডিয়া’র মতো সিনেমা।

ইউএম