• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৪, ২০২২, ০৬:১৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৪, ২০২২, ০৬:১৪ পিএম

মায়ানগরীর টানে সংসার ভাঙছেন অভিনেত্রী

মায়ানগরীর টানে সংসার ভাঙছেন অভিনেত্রী

টলিউড অভিনেত্রী মানসী সেনগুপ্ত। ব্যক্তিগত জীবনে অভিজিতের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। কিন্তু বেশ কিছু দিন ধরেই গুঞ্জন উড়ছে, ভেঙে যাচ্ছে মানসীর সংসার।

মানসী বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন। সেখানে হিন্দি সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে অভিষেক রয়েছেন কলকাতায়। তিনি মুম্বাই যেতে নারাজ, অন্যদিকে মানসী ‘মায়ানগরী’ মুম্বাইয়ের টান ভুলে কলকাতায় ফিরতে চান না। আর এ কারণে বিচ্ছেদের পথে হাঁটছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে মানসী সেনগুপ্ত বলেন—‘অভিজিত কলকাতায়, আমি মুম্বাইতে। সেভাবে কেউ কারো প্রতি টান অনুভব করছি না। আমরা দাম্পত্য জীবনে ভালো নেই। আর দূরত্বই এর কারণ।’


‘মোসে ছল কিয়া যায়ে’ আর ‘বন্নি চাও হোম ডেলিভারি’ এই দুই ধারাবাহিকে খলনায়িকা চরিত্রে কাজ করছেন মানসী। আর এজন্য এখন মুম্বাইবাসী তিনি। নিজের সঙ্গে বোনদের নিয়ে গিয়েছেন আরব সাগড়ের তীরে। আর তার কন্যা বোনদের কাছেই বড় হচ্ছে।

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে খলনায়িকা পায়েল সেনের ভূমিকায় দেখা যায় মানসীকে। চরিত্রটির জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান মানসী। গত বছর রাজা চন্দর ‘কাটাকুটি’ ওয়েব সিরিজে কাজ করেন তিনি। তারপর ‘উমা’-তে কাজ করেন। এরপরই মুম্বাইয়ে কাজের প্রস্তাব পেয়ে সব ছেড়ে পাড়ি জমান মায়ানগরীতে।

ইউএম