• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ০৭:২৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৯, ২০২২, ০৭:২৬ পিএম

ব্যাচেলরদের রমজান ও ঈদ নিয়ে ‘ব্যাচেলর রমজান’

ব্যাচেলরদের রমজান ও ঈদ নিয়ে ‘ব্যাচেলর রমজান’

সোমবার রাত থেকে কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের পরিচিত চরিত্র পাশা, কাবিলা, হাবু, শুভ ও শিমুলের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে!

স্থিরচিত্রে একসঙ্গে এই চরিত্রগুলোকে নামাজরত অবস্থায় দেখা গেছে! ইমামের দায়িত্ব পালন করছেন শুভ। যে চরিত্রটি রূপদান করেছেন জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির।
 
ছবিটি একযোগে সামাজিক মাধ্যমে শেয়ার করেন নির্মাতা কাজল আরেফিন অমি, মারজুক রাসেল ও পলাশ সহ প্রত্যেকেই। কিন্তু হঠাৎ এমন ছবি কেন? এটা কি চলমান ‘ব্যাচেলর পয়েন্ট’ এর সিজন ফোর এর কোনো বিশেষ পর্বের স্থিরচিত্র?

মোটেও না। এটি মূলত ঈদে আসন্ন কাজল আরেফিন অমির বিশেষ নাটক ‘ব্যাচেলর রমজান’ এর একটি দৃশ্য। যার শুটিং শুরু হয়েছে সোমবার (১৮ এপ্রিল) থেকে।

প্রথমদিনের শুটিংয়ে পরিচালক অমি তার ফেসবুক ও ফ্যান পেজে শিল্পীদের নামাজরত একটি ছবি পোস্ট করেন। যেটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ফেসবুকে ভাইরাল হয়ে যায়! শুধু পরিচালক অমির পেজ থেকে দেড় লক্ষাধিক লাইক এবং সাত হাজারের মতো কমেন্ট দেখা যায়। অনেকে শেয়ারও করেন।

ব্যাচেলরদের রমজান মাস ও এই ঈদের অভিজ্ঞতা এবং এই সমস্ত ইস্যু নিয়ে কখনোই কিছু দেখানো হয়নি বলে এসময় জানান কাজল আরেফিন অমি। তিনি বলেন, ধ্রুব মিউজিকের ব্যানারে নির্মিতব্য ‘ব্যাচেলর রমজান’ ঈদুল ফিতরের দিন প্রচার হবে।

এর আগে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর অভিনেতাদের নিয়ে ব্যাচেলর ট্রিপ, ব্যাচেলর ঈদ ও ব্যাচেলর কোয়ারেন্টাইন নির্মাণ করেন অমি। নাটকগুলোতে মজার ছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছেন সময়ের জনপ্রিয় এই নির্মাতা। অমি বলেন,  আসছে ঈদ উপলক্ষ্যে রমজানে ব্যাচেলরদের মিশ্র ও বাস্তব অভিজ্ঞতার গল্পগুলো দেখানোর চেষ্টা করছি।

ইউএম