• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০১৯, ০৬:০৪ পিএম

প্রেগনেন্ট নন, প্রমাণ দিলেন প্রিয়াঙ্কা

প্রেগনেন্ট নন, প্রমাণ দিলেন প্রিয়াঙ্কা

 

কয়েকদিন ধরেই হলিউড, বলিউড, ঢালিউডসহ সর্বত্র গুঞ্জন উঠেছে প্রিয়াঙ্কা চোপড়া প্রেগনেন্ট। শুধু তাই নয়, নিজের প্রেগনেন্সি এড়াতেই নাকি তড়িঘড়ি করে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা। এমনই গুঞ্জন ছড়াচ্ছেন তার নিন্দুকেরা। নিন্দার ঝড় সামলাতে সম্প্রতি নিজের প্রেগনেন্সির খবর ভুল প্রমাণিত করলেন নিজেই।

প্রিয়াঙ্কা চোপড়ার এখন বেশির ভাগ সময় কাটে মার্কিন মুলুকে। সেখানেই তিনি স্বামীর নিকের সঙ্গে থাকেন। সম্প্রতি হলিউডের আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। হলিউডে এটা তার চতুর্থ সিনেমা। এর আগে তিনি তিনটি সিনেমায় অভিনয় করেছিলেন। সেগুলো বেশ সুনামও বয়ে নিয়ে আসে।

এরমধ্যে একটি গুঞ্জন প্রিয়াঙ্কার মাথাচাড়া দিয়ে উঠে। আর সেটি হলো তার প্রেগনেন্সির বিষয়। বিশ্বজুড়ে সমালোচকরা তাকে নিয়ে গুঞ্জন ছড়াচ্ছেন। তিনি নাকি বিয়ের আগে থেকেই প্রেগনেন্ট। আর সেই প্রেগনেন্সি ঠেকাতেই নিককে তড়িঘড়ি করে বিয়ে করেছেন। এসব যে স্রেফ গুঞ্জন, তা তিনি বলে বোঝাতে পারছেন না। তাই অনেক লোকালয়ের সামনে ওপেন মদ্যপান করে প্রমাণ দিলেন তিনি প্রেগনেন্ট নন।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি যদি প্রেগনেন্টই হতাম তাহলে তো মদ্যপান করতাম না। কারণ প্রেগনেন্ট অবস্থায় মদ্যপান খুবই ক্ষতিকর। আমি নিশ্চয় এই ক্ষতিটা করবো না।’ এরপরই গুঞ্জনের আগুনে পানি পড়ে। চারদিক চুপচাপ হতে শুরু করে।

এসজে