• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৩:১০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৯, ২০২২, ০৩:১০ পিএম

বৌদি হলেন অভিনেত্রী শুভশ্রী

বৌদি হলেন অভিনেত্রী শুভশ্রী

টলিপাড়ার নতুন বৌদি হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘বৌদি ক্যান্টিন’ ছবিতে অভিনয় করছেন এই নায়িকা। সঙ্গে থাকছেন সোহম চক্রবর্তীও। ২৭ আগস্ট প্রকাশ্যে এলো এই ছবির টিজার।

“এবার পুজোয় পেটপুজো হোক বৌদি ক্যান্টিনে!”, ক্যাপশনে কয়েক দিন আগেই প্রকাশ্যে এসেছিল বৌদি ক্যান্টিন ছবির ফার্স্ট লুক। আর এবার ছবির টিজারে পরমব্রত আলাপ করিয়ে দিলেন ছবির মুখ্য চরিত্র পৌলমীর সঙ্গে। যার হাতে জন্ম নেবে বৌদি ক্যান্টিন।

‘বউদি ক্যান্টিনে’র গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তার হাতের গুণে মুগ্ধ করেছেন সবাইকে। লন্ডনে একাধিক রেস্তোরাঁও রয়েছে তার। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন।

একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানান ছবির পরিচালক।

ছবিতে শুভশ্রীকে দেখা যাবে আসমা খানের ভূমিকায়। তার স্বামীর ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিতে অভিনয় করবেন সোহমও। এ ছাড়া অনসূয়া মজুমদারকে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে দেখা যাবে।

গত ৩ জুন মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। সেই ছবিতে রাজ চক্রবর্তীর পরিচালনায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন পরমব্রত এবং শুভশ্রী। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা পেয়েছে ছবিটি। তার পাশাপাশি ভালো ব্যবসাও করেছে। তারপরই পরমব্রতর পরিচালনায় নতুন এই ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী।