• ঢাকা
  • রবিবার, ০৪ ডিসেম্বর, ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ১২:০৫ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০২২, ১২:০৬ এএম

শাকিব খানকে নিয়ে নতুন করে গুঞ্জন!

শাকিব খানকে নিয়ে নতুন করে গুঞ্জন!
সংগৃহীত ছবি

দেশজুড়ে এখন আলোচনা তুঙ্গে শাকিব খান ও শবনম বুবলীর বিয়ে ও সন্তান। নায়ক শাকিব ও নায়িকা বুবলী দু’জনই নিজেদের সন্তানের খবর এক সঙ্গে সামনে এনেছেন, দিয়েছেন স্বীকৃতি। এ নিয়ে আলোচনার রেশ কাটতে না থাকতেই শাকিব খানকে ঘিরে আরও একটি গুঞ্জন হওয়ায় ভেসে বেড়াচ্ছে। হাওয়া থেকে পাওয়া খবর বলছে, নায়িকা পূজা চেরির প্রেমে মজেছেন শাকিব—

ঢাকাই ফিল্মী দুনিয়াতে একন কান পাতলেই শোনা যাচ্ছে এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধেন পূজা চেরি। এই সিনেমার শুটিংয়ের সময় কাকাকাছি আসেন শাকিব-পূজা।

এর পরেই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন। আমেরিকাতে থাকার সময় শাকিব তার সিনেমায় পূজা চেরিকে নেয়ার জন্য জোর চেষ্টা চালিয়েছেন। অনেকের কাছে অনুরোধও করেছেন।

নানা মাধ্যমে এনিয়ে গুঞ্জন রটে যায়। এমনও শোনা গেছে, পূজাকে কেন্দ্র করে কিছুদিন ধরেই শাকিব ও বুবলির মধ্যে ঝামেলা চলছিলো।

কোন এক ঘটনায় শাকিবের বাড়িতে পূজার সঙ্গে মুখোমুখি হয়েছিলেন শবনম বুবলী। তাদের মধ্যে কথা কাটাকাটিও। এরপরই শাকিব-বুবলির সম্পর্কের অবনতি ঘটে।

ঢাকাই সিনেমার সংশ্লিষ্টরা অনেকেই জানিয়েছেন, শাকিব-বুবলী এখন আর একসঙ্গে থাকছেন না। তবে তাদের মধ্যে ডিভোর্স হয়েছে কিনা, সেটি নিশ্চিত করে কেউ বলতে পারছেন না।

এই দুই তারকার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ‘লিডার: আমিই বাংলাদেশ’’ সিনেমার শুটিং হবার আগেই শাকিব-বুবলী দম্পতির বিচ্ছেদ হয়েছে।

উল্লেখ্য, শাকিবের প্রথম স্ত্রী আরেক অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়।

অপু সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসার পরপরই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন। বিচ্ছেদের পর শাকিবের ছেলে জয় মায়ের সঙ্গেই আছেন।

জাগরণ/বিনোদন/ঢালিউড/এমএ/কেএপি