• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ১২:৩১ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০২২, ১২:৩১ এএম

হাঙ্গামা বাধিয়ে পর্দায় ফিরছেন শ্রাবন্তী

হাঙ্গামা বাধিয়ে পর্দায় ফিরছেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এবার দারুণ এক হাঙ্গামা বাঁধিয়ে আবারও শিরোনামে ফিরলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনিতেই সারা বছর সামাজিক মাধ্যমে নিজেকে দারুণ রাখলেও সিনেমার পর্দায় অনেক দিনেই অনুপস্থিত এই নায়িকা। এনিয়ে ভক্তদের আক্ষেপও অনেক। 

শেষ পর্যন্ত শ্রাবন্তী আবারও পর্দায় ফিরছেন। সিনেমার নাম হাঙ্গামা ডট কম। এই ছবিতে তাঁর সঙ্গে আরও রয়েছেন ওম সাহানি, বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়।

বুধবার (২৬ অক্টোবর) হয়ে গেলো ছবিটির শুভ মহরত। সেই সঙ্গে প্রকাশ্যে এল ছবির প্রথম প্রচার-ঝলক। এই মুহূর্তে সবার মুখে একটাই আলোচনা, সিনেমার গল্পই হলো আসল। 

প্রেম নিয়ে কমেডি ঘরনার ছবি হাঙ্গামা ডট কম। সম্রাট-অর্চনা আর অভিমন্যু-পূজা দুই জোড়া ভাইবোন। সম্রাট-পূজা আর অভিমন্যু-অর্চনা প্রেমের নানা বাঁক নিয়ে যত হাস্যরস। 

কিন্তু এমন পুরনো গল্পের কমেডি জমবে কিনা- এমন প্রশ্নের জবাবে পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলেন, আসলে আমি কমেডি গল্প লিখতেই অভ্যস্ত। 

তিনি আরও বলেন, এই ব্যস্ততার যুগে একটু হাসির গল্প সব সময়ই দর্শকের মনে এক বিশেষ জায়গা করে নেয়। এ ক্ষেত্রেও আশা রাখি, দর্শকের ভাল লাগবে এই গল্প।

কৃষ্ণেন্দু এর আগে ‘ক খ গ ঘ’ ছবিটি পরিচালনা করেছেন। বহু ছবির চিত্রনাট্য লিখেছেন। ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিং শুরু হবে ২৮ অক্টোবর থেকে।

জাগরণ/বিনোদন/কলকাতারসিনেমা/এসএসকে