• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২২, ১২:৪৬ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৬, ২০২২, ০৬:৪৭ এএম

মুগ্ধতা ছড়ালো অন্তঃসত্ত্বা বিপাশা বসুর ছবি

মুগ্ধতা ছড়ালো অন্তঃসত্ত্বা বিপাশা বসুর ছবি
সংগৃহীত ছবি

মা হওয়া যে কোনও নারীর জন্যই এক অনন্য মুহূর্ত জীবন চক্রের অন্যতম অধ্যায়। তাই বিনোদন জগতের তারকা নারীদের মা হবার খবর শিরোনাম হয়। আর তারকা অন্তঃসত্ত্বা হলে সেটি বেশ ফলাও করে প্রচার করতে ভালোবাসেন। আর এতে নেতৃত্ব দিয়েছিলেন হলিউডের ডেমি মুর।

গর্ভবতী ডেমি মুর ম্যাগাজিনের প্রচ্ছদে এসে আলোচনার ঝড় তুলেছিলেন। কিন্তু সময়ের হিসাবে অন্তঃসত্ত্বা থাকার সময় তারকাদের ফটোসেশন এখন ছড়িয়ে পড়েছে বিশ্বের সব দেশে। আর এই ধারায় সবশেষ নাম লেখালেন বলিউডের আবেদনময়ী তারকা বিপাশা বসু। 

ব্রোঞ্জ রঙের চেরা গাউনে মাতৃত্বের রূপ মেলে ধরেছেন তিনি। সেই সঙ্গে বার্তা দিয়েছেন, চেহারা যেমনই হোক, নিজস্বতাই সৌন্দর্য। গাউন অবশ্য তিনি জড়িয়ে রেখেছেন শরীরে। তবে নিম্নাঙ্গ অনাবৃত। সন্তান জন্ম দেয়ার দিনও এগিয়ে আসছে তার।

বিপাশা বসুর সেই ছবি এখন নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল। ঢলোঢলো লাস্যময়ী অভিনেত্রী বিপাশা নয়, মা হতে যাওয়া এক নারীর রূপ মুগ্ধ হয়েছেন সবাই। বলাবলি হচ্ছে, কী বলিষ্ঠ পদক্ষেপ! যদিও বিপাশা এতে বলিষ্ঠ কিছু করেননি। 

 

‘জিসম’ খ্যাত নায়িকা বিপাশা বসু ছবি শেয়ার করে লিখেছেন, সব সময় নিজেকে ভালবাসুন। যে শরীরে বাস করছেন তাকে ভালবাসুন। সেই মন্ত্রে হৃদয় এঁকে দিয়েছেন বলিউড সতীর্থরা। আর শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

গত মাসেই স্বামী গ্রোভারের সঙ্গে সাধের অনুষ্ঠান ঘটা করে করেছেন বিপাশা। ‘অ্যালোন’ ছবির সেটে তাদের দেখা। সেখানেই প্রেম। ২০১৬ সালে বাঙালি রীতিতে বিয়ে করেন বাংলার মেয়ে বিপাশা। ৪৩ বছর বয়সে প্রথম সন্তানের মা হতে চলেছেন এই অভিনেত্রী।

জাগরণ/বিনোদন/বলিউড/এমএ