• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ১১:০৩ এএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ১২:০৪ পিএম

লন্ডনে ছাতক এডুকেশন ট্রাস্ট এর নতুন কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী

লন্ডন সংবাদদাতা
লন্ডনে ছাতক এডুকেশন ট্রাস্ট এর নতুন কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী
ছাতক এডুকেশন ট্রাস্ট এর নতুন কমিটির অভিষেক এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান -জাগরণ

লন্ডনের একটি কমিউনিটি হলে সোমবার (১৭ জুন) অনুষ্ঠিত হয়ে গেল ছাতক এডুকেশন ট্রাস্ট এর নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান এবং ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ২০১৯।

ট্রাস্টের সভাপতি মোহাম্মদ ফজল উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরমান আলী ও যুগ্ম সম্পাদক মুজিবুর রহমানের যৌথ পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক আহবাব মিয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের সভাপতি এবং সাব কমিটির আহবায়ক আতাউর রহমান আনসার শুভেচ্ছা বক্তব্য রাখেন। পরে ট্রাস্টের ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন ম্যাগাজিনের সম্পাদক রশিদ আহমদ ও ট্রাস্ট এর নেতৃবৃন্দ।


 এরপর অতিথি বৃন্দদেরকে ট্রাস্টের পক্ষ থেকে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ট্রাস্ট এর উপদেষ্টা আলতাফুর রহমান মুজাহিদ, আশিকুর রহমান আশিক, মোহাম্মদ আক্তার হোসেনসহ সভাপতি নুরুল ইসলাম, এমবিই কোষাধ্যক্ষ মোশাহিদ আলী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফজলে রাব্বী, বাংলাদেশ হাইকমিশন, আজমল মাসরুর, কামাল ইয়াকুব সভাপতি  কেটারারস এসোসিয়েশন, পাশা খন্দকার এমবিই সাবেক সভাপতি কেটারারস এসোসিয়েশন, আইয়ুব করম আলী বিশিষ্ট শিক্ষাবিদ, ব্যারিস্টার নজীর ডেপুটি স্পিকার নিউহ্যাম, কাউন্সিলর আবদাল উল্লাহ, কাউন্সিলর রাবিনা খান, কাউন্সিলর আসমা বেগম, কাউন্সিলর সদরুজজামান খান, কাউন্সিলর রাহিম খান, কাউন্সিলর মুজিবুর রহমান, কাউন্সিলর পুরু মিয়া, কাউন্সিলর দিপা দাস, গোলাম জিলানী মাহবুব সলিসিটর, হাসান মইন উদ্দিন, সভাপতি দারুল উম্মা, মুহিবুর রহমান মুহিব, জালালাবাদ অ্যাসোসিয়েশন, মিজানুর রহমান মিরু, সাধারণ সম্পাদক বালাগনজ এডুকেশ, মাহমুদ হাসান সিও আপাসন, মিঠু চৌধুরী, ইমদাদুর রহমান তালুকদার , সভাপতি জাউয়া বাজার ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন,  শাকুর আলী, সাবেক কাউন্সিলর শাহ আলম, আসকর আলী,নানু মিয়া,তাজ উদ্দিন, আবদুল দয়াছ, জাকির কাবিরি, জাহানারা বেগম, আবদুল কাদির, আবুল খায়ের করিম, জাকির হোসেন সেলিম, মোহাম্মদ সাব্বির ময়না, আবুল কালাম তালুকদার, জয়নাল আবেদীন,আলী আহমদ, আবুল হোসেন প্রমুখ।

এ সময় অনুষ্ঠানের অতিথিরা ট্রাস্টের ভুয়সী প্রসংসা করেন। তারা নতুন কমিটিকে অভিনন্দন জানান। অতিথিরা তাদের বক্তব্যে অসহায় নিপীড়িত মানুষের কল্যাণে করা কাজগুলোকে তুলে ধরেন এবং ট্রাস্টকে কার্যক্রমে সর্বাক্তক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

তারা আরও বলেন, ট্রাস্টের সুন্দর শৃঙ্খলা এবং মানুষের কল্যাণমুখী উদ্যোগ ছাতক এডুকেশন ট্রাস্ট বাংলাদেশি কমিউনিটিতে একটি উদাহরণ হয়ে থাকবে। এ সময় সভায় উৎসাহীত হয়ে কয়েকজন সংগঠনের ট্রাস্টি হন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। এতে সংগীত পরিবেশন করেন বিলেতের খ্যাতনামা শিল্পীরা।


একেএস
 

Islami Bank
ASUS GLOBAL BRAND