• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০১৯, ০৭:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৬, ২০১৯, ০৭:৩৫ পিএম

আ.লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে স্পেন যুবলীগের অভিন্দন 

আ.লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে স্পেন যুবলীগের অভিন্দন 
স্পেন যুবলীগের আনন্দ সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নবমবারের মতো আওয়ামী লীগের সভাপতি ও দ্বিতীয়বারের মতো ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়েছে স্পেন যুবলীগ। 

আওয়ামী লীগের নির্বাচিত নতুন এ কমিটিকে স্বাগত জানিয়ে স্পেন যুবলীগ আলোচনা সভা ও আনন্দ  সভা করেছে। বুধবার (২৫ ডিসেম্ভর)  বাংলা টাউন রেস্টুরেন্টে আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। 

স্পেন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দবির তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি র বক্তব্য রাখেন- বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব  আব্দুস সাত্তার। 

এনামুল ইসলাম খান ও সাইফুল আলম সোহাগের সঞ্চালনায় আনন্দ সভায় অতিথি হিসেবে  বক্তব্য রাখেন- সাবেক স্পেন  আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সাহা, সাবেক সিনিয়র সভাপতি আব্দুল۔কাইয়ুম  সেলিম, সহ-সভাপতি ফয়জুর রহমান, জাতীয় পার্টি স্পেন  শাখার সভাপতি আবুল হুসেন, আওয়ামী লীগ নেতা শামীম আহমেদ, সায়েম সরকার, মাহবুবুল হক বকুল,জালাল আহমেদ, এম আই এ আমিন, আব্দুল আজিজ, সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান পলাশ, কবির আহমেদ  প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য আব্দুস সাত্তার বলেন- বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে দল আরো সুসংগঠিত এবং সময় উপযোগী নেতৃত্ব দেবে। বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিতে এই যোগ্য নেতৃত্বের কোনো বিকল্প নেই।

আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি দুলাল সাহা বলেন- দলকে সুসংগঠিত করতে আমরা সব সময় প্রস্তুত আছি। কোনো ধরনের বিভাজন বিভেদ সৃষ্টি না করে সাংগঠনিকভাবে এগিয়ে যাওয়ার আহ্বান। পদের জন্য আওয়ামী লীগ করিনা, বঙ্গবন্ধুর আদর্শ লালন করি এবং  শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে সোনার বাংলা۔ গড়ার কাজে নিজেকে একজন গর্বিত কর্মী হিসেবেই সব সময় পরিচয় দিতে ভালোবাসি। 

সভা শেষের দিকে সকলের মতামতের ভিক্তিতে স্পেন۔ যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক হিসেবে এনাম আলী খান ও সদস্য সচিব হিসেবে সাইফুল ইসলাম সোহাগের নাম প্রস্তাব আকারে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় নবনির্বাচিত  চেয়ারম্যন শেখ ফজলে শামস পরশ  ও সাধারণ সম্পদক মাইনুল ইসলাম۔ নিখিলকে ও প্রানঢালা  অভিন্দন۔ ও শুভেচ্ছা জানানো  হয় |

বিএস 
 

  • প্রবাস এর আরও খবর