• ঢাকা
  • সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১১ কার্তিক ১৪২৭
প্রকাশিত: জুলাই ২৫, ২০২০, ০৬:০৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০২০, ০৬:০৫ পিএম

অসহায় প্রবাসীদের দেশে যাতায়াতের বিমান ভাড়া কমিয়ে আনার আহবান

সাইফুল ইসলাম তালুকদার, ইউ.এ.ই
অসহায় প্রবাসীদের দেশে যাতায়াতের বিমান ভাড়া কমিয়ে আনার আহবান
রাষ্ট্রদূত আবু জাফর, সিজি ইকবাল হোসেন,মাহাতাব নাসির,এম এ বাসার 

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর সংযুক্ত আরব আমিরাতের আইন কানুন মেনে চলার আহবান জানিয়ে বলেন, সাম্প্রতিক মহামারী করোনা কালীন সময়ে অসহায় প্রবাসীদের সহযোগীতায় বাংলাদেশ সমিতি,বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দসহ ধনাঢ্য প্রবাসী ব্যবসায়ীরা যেভাবে এগিয়ে এসেছেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি। তিনি বলেন, প্রবাসীদের কল্যাণে সেবা দেয়ার জন্য আমাদেরকে এখানে পাঠিয়েছে। তাই আমরাও চাই প্রবাসীদের সেবায় কাছাকাছি যেতে।এব্যাপারে আপনাদেরও সহযোগীতা কামনা করছি। 

গতকাল ২৪ জুলাই শুক্রবার সারজা বাংলাদেশ সমিতির ভবনে বঙ্গবন্ধু হলের শুভ উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, অসহায় প্রবাসীদের দেশে যেতে এবং ইউএইতে ফিরতে ইচ্ছুক প্রবাসীদের বিমান বাংলাদেশ এর ফ্লাইট জটিলতা এবং বিমান ভাড়া বেশী হয়ে যাচ্ছে। তাই স্বল্প ভাড়ায় যাতে প্রবাসীরা দেশে যেতে পারেন তিনি এই ব্যাপারে বিমানের সংশ্লিষ্ট   উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। 

সারজা বাংলাদেশ সমিতির সভাপতি এম এ বাসারের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক শাহ মাকসুদ ও আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর । বিশেষ অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, মাহাতাবুর রহমান নাসির সিআইপি,প্রকৌশলী আবু জাফর চৌ ধুরী,প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন। বক্তব্য রাখেন সমিতির সিনি: সহ-সভাপতি ইসমাইল গণি চৌধুরী, শাহাদাত হোসেন, প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু, আইয়ুব আলী বাবুল, প্রকৌশলী মোহাম্মদ সালাউদ্দিন, কাজী মোহাম্মদ আলী,অধ্যাপক আবদুস সবুর, নাসির উদ্দিন তালুকদার, মোস্তাফা মাহামুদ, হাজী শফিকুল ইসলাম, শেফালী আকতার আখি, প্রকৌশলী আবু হেনা চৌধুরী, প্রকৌশলী আবু নাছের, নুর মোহাম্মদ সিআইপি, লে: (অব).গুলশান আরা, দেলোয়ার   আহমেদ, নাসির উদ্দিন কায়সার, আবুল কালাম আজাদ, মোহাম্মদ সালেহ, প্রকৌশলী করিমুল হক প্রমুখ।

এম