• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৭, ২০১৯, ১২:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৭, ২০১৯, ০২:১০ পিএম

চুমু খাওয়া সেই ডাক্তারকে সরিয়ে দিল পপুলার

চুমু খাওয়া সেই ডাক্তারকে সরিয়ে দিল পপুলার
ধানমণ্ডির পপুলার হাসপাতালের চর্ম ও যৌন চিকিৎসক শওকত হায়দার

ইনফেকশন দেখার ছলে তরুণী রোগীর গালে চুমু খাওয়া সেই চিকিৎসক শওকত হায়দারকে অবশেষে সরিয়ে নিয়েছে পপুলার হাসপাতাল ধানমণ্ডি শাখার কর্তৃপক্ষ। তবে তিনি পপুলারের উত্তরা শাখা ও ঢাকার বাইরের বিভিন্ন শাখায় কাজ করবেন বলে পপুলার হাসপাতালের বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে।

রোববার (১৫ জুন) দুপুরে পপুলার হাসপাতালের ধানমণ্ডি শাখায় ঘটনার সূত্রপাত। ঘটনার শিকার ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। অভিযোগ উঠেছে- চিকিৎসা শেষে বাইরে বের হওয়ার সময় হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের চিকিৎসক শওকত হায়দার তার গালের ইনফেকশন দেখতে চান। ইনফেকশন দেখার ছলে ডাক্তার ওই তরুণীর গালে চুমু খান।

হাসপাতালের বিশ্বস্ত সূত্র বলছে- এই ঘটনার পরও শওকত হায়দার যদি ধানমণ্ডি পপুলারে আসেন, তাতে স্বাভাবিক শান্তিশৃঙ্খলায় বিঘ্ন ঘটার আশঙ্কা আছে। এজন্যই তাকে সরিয়ে দেয়া হয়েছে। তিনি হাসপাতালের অস্থায়ী চিকিৎসক।  

এ ঘটনায় ওই শিক্ষার্থী হাসপাতাল কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছেন। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানান, পপুলার হাসপাতালের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান অচিন্ত্যকুমার নাগ।  

অভিযোগ থেকে জানা যায়, শনিবার ডা. শওকতকে দেখাতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে যান ওই তরুণী। চিকিৎসক তাকে ফোন করে জানান, তিনি পপুলারে নেই, পাশের সিটি ব্যাংক ভবনের লিফটের ২-এ আছেন। সেখানে যাওয়ার পর চিকিৎসক তরুণীকে ইনজেকশন দেয়ার সময় আপত্তিকর আচরণ করেন। শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়ার চেষ্টা করেন। তরুণী নিজেকে ছাড়িয়ে নেন। বাইরে বের হওয়ার সময় চিকিৎসক তার গালের ইনফেকশন দেখতে চান। ইনফেকশন দেখার ছলে ডাক্তার ওই তরুণীর গালে চুমু খান। এরপর তরুণী বাসায় গিয়ে বোনকে সব বলেন। 

চিকিৎসককে ফোন দেয়া হলে তিনি ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এ ফোনালাপ বর্তমানে ফেসবুকে ভাইরাল।  

আরএম/টিএফ