• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৯, ২০১৯, ০৩:৪৩ পিএম

কলেজছাত্র রুবেল হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

কলেজছাত্র রুবেল হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

 

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বিএম কলেজের ইংরেজি বিভাগের ছাত্র রুবেল মিয়া’র হত্যাকারী মেহেদী হাসান রনি’র ফাঁসির দাবিতে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে নগরীর সদর রোডে অশ্বিনী কুমার টাউন হলের সামনে নিহতের সহপাঠী বিএম কলেজ শিক্ষার্থী ও বন্ধু মহলের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহাদাতুল ইসলাম সুমন, সরকারি ব্রজমোহন কলেজের সাবেক সাবেক ছাত্র সাংবাদিক নিকুঞ্জ বালা পলাশ, ছাত্রলীগ নেতা আল মাহমুদ মিলন, মারুফ হোসেন, সাদিয়া আরেফিন, তারেকুল ইসলাম, আদনান শরীফ, সজিব বিশ্বাস, নিহতের ভাই সজিব মিয়া ও চাচা মো. নাসির উদ্দিন।

এসময় বক্তারা বঙ্গবন্ধু উদ্যানে বন্ধুর বোনকে উত্যক্তে বাধা দিতে গিয়ে ছুরিকাঘাতে খুন হওয়া বিএম কলেজ ছাত্র ও উজিরপুরের বাসিন্দা রুবেল মিয়া’র হত্যাকারীর দ্রুত বিচার ও ফাঁসি দাবি জানান।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ঝালকাঠির বাসিন্দা ও মাদকাশক্ত বখাটে মেহেদী হাসান রনি তার তালাক দেয়া স্ত্রী সাওদাকে উত্যক্ত করে।
এ নিয়ে সাওদার ভাই রাফসান এর সঙ্গে রনি’র কথা কাটাকাটি ও হাতাহাতির সৃষ্টি হয়। এতে বাধা দিতে গেলে বখাটে রনি তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে বিএম কলেজ ছাত্র রুবেল মিয়াকে কুপিয়ে হত্যা করে।

তখন স্থানীয়রা রনিকে ধরে পুলিশের হাতে তুলে দেয়। এই ঘটনায় নিহতের চাচা মো. নাসির উদ্দিন বাদি হয়ে কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


কেএসটি