• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৮, ০২:৩১ পিএম

শেষ দিনেও ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান

শেষ দিনেও ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলের মনোনয়ন প্রত্যাশীদের ৪র্থ ও শেষ দিনের মতো সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি।  আজ বুধবার (২১ নভেম্বর) সকাল ১০টায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়।  দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন দণ্ডপ্রাপ্ত তারেক রহমান আজও ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার গ্রহণ করছেন বলে জানিয়েছেন মনোনয়নপ্রত্যাশীরা।

আজ সাক্ষাৎকার নেয়া হচ্ছে ঢাকা, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের। প্রথমেই নেয়া হয় ফরিদপুর ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার।  এরপর ঢাকা বিভাগের।

মনোনয়ন বোর্ডে রয়েছেন- দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমির খসরু মাহমুদ চৌধুরী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ১২-১৬ নভেম্বর মনোনয়ন ফরম বিক্রি করে বিএনপি।  ৪ হাজার ৫৮০ জন ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন ফরম কেনেন।

 সাইসে/ এফসি