• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৯, ১২:১৬ পিএম

মিরসরাইয়ে স্বামীকে জবাই করে হত্যা

মিরসরাইয়ে স্বামীকে জবাই করে হত্যা
নিহত সনাতন মজুমদার


চট্টগ্রামের মিরসরাইয়ে পারিবারিক কলহের জের ধরে স্বামীকে করাত দিয়ে জবাই করে খুন করেছে স্ত্রী। নিহতের নাম সনাতন মজুমদার ( ৪৫)।

সোমবার (২১ জানুয়ারি) মধ্যরাতে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন দেওয়ানপুর গ্রামে এ ঘটনা ঘটে। জোরারগঞ্জ থানা পুলিশ নিহত সনাতনের গলাকাটা লাশ উদ্ধার করে। এই ঘটনায় সাথে জড়িত তার স্ত্রী লাকী মজুমদারকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় বাসিন্দা শিহাব উদ্দিন শিবলু জানায়, সনাতন মজুমদার বিয়ে করার ১ বছরের মাথায় নিরুদ্দেশ হয়ে যায় স্ত্রী লাকী মজুমদার । কোন খোঁজ না পাওয়ায় সে দ্বিতীয় বিয়ে করে। তার দ্বিতীয় স্ত্রীর নাম প্রিয়াংকা মজুমদার। দ্বিতীয় বিয়ে করার কিছুদিনের মাথায় আবার ফিরে আসে লাকী মজুমদার।

এর পর দুই স্ত্রীকে নিয়ে আলাদা দুটি ঘরে বাস করে আসছিলো সনাতন । দ্বিতীয় স্ত্রীর ঘর মেরামত নিয়ে সোমবার বিকেলে সনাতনের সাথে বাকবিতন্ডা হয় ১ম স্ত্রী লাকী মজুমদারের। এই ঘটনার জের ধরে সোমবার মধ্যরাতে মদ্যপ অবস্থায় লাকী মজুমদারকে মারধর শুরু করে সুদর্শন। দুজনের মধ্যে ধস্তাধস্তির এক

পর্যায়ে লাকী লাঠি দিয়ে আঘাত করে সনাতনকে। অজ্ঞান হয়ে যাওয়ার পর করাত দিয়ে গলা দেটে দেয় লাকী। এতে ঘটনাস্থলেই মারা যায় সনাতন । ধস্তাধস্তিটের পেয়ে সনাতনের ২য় স্ত্রী প্রিয়াংকা মজুমদার আশপাশের লোকজনকে ডেকে নিয়ে আসে। ততক্ষণে মৃত্যু হয় সনাতনের । এরপর এলাকাবাসী থানায় খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্য ইফতেখার হাসান জানান, ঘটনাস্থল থেকে সনাতনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খুনের ঘটনার জড়িত থাকার অপরাধে সনাতনের ১ম স্ত্রী লাকী মজুমদারকে গ্রেফতার করা হয়।

টিএফ