• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৩, ২০১৯, ০৩:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৩, ২০১৯, ০৯:৫৫ পিএম

বরিশালে গ্যাসের মূল্য বৃদ্ধি কমাতে মানববন্ধন

বরিশালে গ্যাসের মূল্য বৃদ্ধি কমাতে মানববন্ধন
বরিশাল জেলা কমিটির উদ্যোগে গ্যাসের মূল্য বৃদ্ধি কমাতে মানববন্ধন- ছবি: জাগরণ


গ্যাসেল মূল্য বৃদ্ধি করার তৎপরতা বন্ধ, গ্যাস খাতে লুন্ঠন-দুর্নীতি বন্ধসহ বিভিন্ন দাবিতে বরিশালে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) সকাল ১১টায় নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার হলের সামনে গণসংহতি আন্দোলন বরিশাল জেলা কমিটির উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

তাদের অন্যান্য দাবিগুলো হলো- এলএনজি ব্যবসায়ীদের স্বার্থে গ্যাসের দাম বৃদ্ধি করা চলবে না, গ্যাস বিদ্যুতের মতো খাতে দাম বৃদ্ধির আগে নাগরিকদের আয় বৃদ্ধি করা ও শিল্পখাতের জন্য এ মূল্য উপযুক্ত কিনা তা যাচাই করা।

গণসংহতি আন্দোল বরিশাল জেলা কমিটির আহবায়ক দেওয়ান আব্দুর রসিদ নিলুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন- সংগঠনটির জেলা কমিটির সদস্য সচিব হারুন অর রসিদ মাহমুদ, মারুফ আহমেদ, নবীন আহমেদ, হাবিবুর রহমান মিরন, সোহরাব হোসেন, নূর জাহান বেগম, ইয়াসমিন সুলতানা প্রমুখ।

বক্তরা বলেন বর্তমান সরকার জনগণের স্বার্থের কথা চিন্তা করে না। তারা যেকোন মূল্যে ক্ষমতায় টিকে থাকার জন্য গত ১০ বছরে একের পর এক গ্যাসের মূল্য বৃদ্ধি করে চলছে। তাই অবিলম্বে জনস্বার্থ বিরোধী কার্যকলাপ থেকে বেরিয়ে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা।

টিএফ