• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৩, ২০১৯, ০৮:১১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩, ২০১৯, ০৮:১১ পিএম

বরিশালে আ‍‍`লীগের বিভাগীয় প্রতিনিধি সভা বৃহস্পতিবার

বরিশালে আ‍‍`লীগের বিভাগীয় প্রতিনিধি সভা বৃহস্পতিবার

টানা তৃতীয় মেয়াদে সরকার গঠনের পর প্রথমবারের মতো বরিশালে বৃহত্তর বিভাগীয় প্রতিনিধি সভা করতে যাচ্ছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। তিনটি লক্ষ্য নিয়ে বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল থেকে নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে সভার কার্যক্রম শুরু করবে ক্ষমতাসীন দলটি।

এরই মধ্যে বৃহত্তর এই প্রতিনিধি সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে সকল আয়োজন সম্পন্ন করেছেন স্থানীয় জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা। তোরণ, ব্যানার এবং বিল বোর্ডে সাজানো হয়েছে গোটা মহানগরী।

এদিকে বিভাগীয় প্রতিনিধি সভায় যোগ দিতে বুধবার (৩ জুলাই) বিকাল থেকেই বরিশালে আসতে শুরু করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং বিভাগীয় পর্যায়ের মন্ত্রী, এমপি ও স্থানীয় নেতারা।

বিশেষ করে বুধবার বিকালে বরিশাল সার্কিট হাউসে এসে পৌঁছেছেন আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপিসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও বিভাগের জ্যেষ্ঠ নেতারা।

তাদের বরিশালে আমন্ত্রণ জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির জ্যেষ্ঠ সদস্য আলহাজ আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস জানান, দীর্ঘ বছর পরে বরিশালে এ ধরনের বড় একটি শোডাউন করতে যাচ্ছেন। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে বরিশাল নগরী আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের শীর্ষ নেতাদের পদচারণে মুখরিত হবে।

এনআই

আরও পড়ুন