• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৮, ০৯:৫৩ পিএম

প্রচারণায় নামছে বরিশাল মহানগর আওয়ামী লীগ

প্রচারণায় নামছে বরিশাল মহানগর আওয়ামী লীগ

 

বরিশাল সদর-৫ আসনে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ১১ ডিসেম্বর থেকে প্রচারণায় নামছে মহানগর আওয়ামী লীগ। ওই দিন থেকে নগরীর বিভিন্ন ওয়ার্ডে আলোচনা সভা ও উঠোন বৈঠক করবেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বিজয় দিবস উদযাপন উপলক্ষে শনিবার (০৮ ডিসেম্বর) রাতে মহানগর আওয়ামী লীগের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। একই সঙ্গে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়।

নগরীর কালিবাড়ি রোডে সেরনিয়াবাত ভবনে আয়োজিত সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কর্ণেল (অব.) জাহিদ ফারুক, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন, মহানগর শ্রমিক লীগের সভাপতি আফতাব হোসেন, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস জাহান মুন্নি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম রেজা মোফাজ্জেল প্রমুখ।

এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী বলেন, আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে ১১ ডিসেম্বর থেকে নগরীর ৩০টি ওয়ার্ডে উঠোন বৈঠক করা হবে। প্রতিদিন ৩টি করে ওয়ার্ডে এ বৈঠক ও আলোচনা অনুষ্ঠিত হবে। এছাড়া শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবসের দিন সকাল ৯টায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হবে। নির্বাচনের কারণে এবারের কর্মসূচি সংক্ষিপ্ত করা হয়েছে।

এএস/আরআই