• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৭, ২০১৯, ০৯:১৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৭, ২০১৯, ০৯:১৮ পিএম

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আবারো নির্বাচন দাবি করলেন মির্জা ফখরুল

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আবারো নির্বাচন দাবি করলেন মির্জা ফখরুল

নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আবারো নির্বাচন দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনকে অস্ত্র ও জনগণকে সাথে নিয়ে আমরা নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু আমার সেই অস্ত্র লুন্ঠন করে নিয়েছে আওয়ামী লীগ। বন্দুকের জোরে ক্ষমতা দখল করেছে তারা। জনগণকে পরাজিত করেছে, বিএনপি পরাজিত হয়নি। এ জন্য আন্দোলন সৃষ্টি করে সরকারকে বাধ্য করতে হবে নতুন নির্বাচন দিতে।

সোমবার (১৭ জুন) দুপুরে জেলার হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির বতর্মান সংসদকে অবৈধ বলা, অবৈধ সংসদে বিএনপির পক্ষে শপথ নেওয়ার বিষয়ে এবং নির্বাচিত হয়ে নিজে সংসদে না যাওয়ার বিষয়ে বিস্তারিত বর্ননা দেন মির্জা ফখরুল।

উপজেলা বিএনপির সভাপতি আজগর আলীর সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষক দলের সভাপতি আনেয়ারুল ইসলাম প্রমুখ।

দেশের মানুষের মুখে হাসি নেই, হাসি কার মুখে-লুটেরাদের মুখে। হাজার হাজার কোটি টাকা ঋণ নিয়ে বাজেট হয়েছে। এই টাকা লুটেরাদের পকেটে। এই তালিকায় মন্ত্রী ও সচিবরাও রয়েছেন বলে অভিযোগ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

নির্বাচনের পর নিজ এলাকায় এটি তার প্রথম কর্মী সমাবেশ। ৪ দিনের সফরের দ্বিতীয় দিনে সোমবার তিনি হরিপুর উপজেলা ছাড়াও বিকালে রানীশংকৈল ও পীরগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সমাবেশে অংশ নেন।

এনআই