• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:৫১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৩, ২০১৯, ০৯:৫১ পিএম

রংপুর উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্ত হয়নি : ফখরুল

রংপুর উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণের সিদ্ধান্ত হয়নি : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে এখন নির্বাচনী এবং গণতান্ত্রিক পরিবেশ বলতে কিছু নেই। জাপার চেয়ারম্যান এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর) আসনে বিএনপি উপনির্বাচন করবে কি না সে বিষয়ে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানান তিনি।

তবে আগামী ৭ সেপ্টেম্বর দলের পার্লামেন্টারি বোর্ডের সভা রয়েছে। সেখানেই নির্ধারণ করা হবে দল নির্বাচন করবে কি না। আর করলেও কাকে প্রার্থী করা হবে, তা ওই সভাতেই সিদ্ধান্ত নেয়া হবে।

গত রোববার রাতে রংপুর মহানগর বিএনপির সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের মৃত্যুতে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকালে রংপুরে তার পরিবারকে সমবেদনা জানাতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

মোজাফফর হোসেনকে স্মরণ করে মির্জা ফখরুল বলেন, তিনি একজন রাজনীতিবিদই ছিলেন না, তিনি একজন বিশিষ্ট মুক্তিযোদ্ধা এবং জনতার প্রিয় মুখ ছিলেন। তিনি বলেন, তার জানাজায় তিনিসহ দলের আরো অনেকেরই অংশ নেয়ার কথা ছিল, কিন্তু হাইকোর্টে হাজিরা দেয়ার কারণে তিনি ওইদিন আসতে পারেননি।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুসহ জেলার অন্য নেতাকর্মীরা।

এনআই

আরও পড়ুন