• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১০, ২০১৯, ০৪:০২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১০, ২০১৯, ০৪:০২ পিএম

পেট্রোলের খরচ যোগাতে চুরি!

পেট্রোলের খরচ যোগাতে চুরি!

 

শখের বিএমডব্লিউয়ের পেট্রোলের খরচ যোগাতে হাঁস, মুরগি চুরি করতে শুরু করেন এক কৃষক। অদ্ভুত এ ঘটনাটি ঘটেছে চীনের সিচুয়ান প্রদেশে। ওই কৃষক শখ করে প্রায় দুই কোটি টাকা দিয়ে কিনেন একটি বিএমডব্লিউ। কিন্তু গাড়ির জ্বালানি খরচ জোগাতে বিপাকে পড়তে হয় তাকে। তেলের টাকা জোগাড় করতে রাতের আঁধারে চুরি করার উদ্দেশে বাইক নিয়ে বেরিয়ে পড়তেন। পরে এলাকার খামারিদের হাঁস, মুরগি চুরি করতে শুরু করেন তিনি।

বিষয়টি বুঝতে পেরে সিচুয়ান পুলিশকে খবর দেন ভুক্তভোগীরা। কিন্তু পুলিশ কোনোভাবেই চোরকে ধরতে পারছিল না। তবে সড়কের সিসিটিভি ফুটেজ থেকে ধরা পড়ে চোরের ছবি। কিন্তু ছবি অস্পষ্ট হওয়ায় পুলিশ তাকে ধরতে ব্যর্থ হয়। এমনকি একবার বিএমডব্লিউ নিয়েও চুরি করতে বের হন এই কৃষক। পুলিশও ধাওয়া করে একদিন। কিন্তু পুলিশের গাড়ির থেকে দ্রুত গতির জন্য বিএমডব্লিউ নিয়ে পালাতে সক্ষম হয় চোর।

অবশেষে একদিন খুঁজতে খুঁজতে ওই ব্যক্তিকে সন্দেহ করে তার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখানেই সিসিটিভি ফুটেজে ধরা পড়া বাইকটির খোঁজ মেলে। এ সময় বাড়িতে বেশ কিছু হাঁস, মুরগিও মেলে। এরপরই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। শখের বিএমডব্লিউয়ের পেট্রোলের টাকা যোগাড় করতেই চুরি করতেন বলে পুলিশকে জানান তিনি।

সূত্র : সিনহুয়া

এসজেড