• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৩, ২০১৯, ০৯:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৩, ২০১৯, ০৯:১৭ পিএম

রিফাত হত্যা মামলা

আরিয়ান শ্রাবণ আরও ৫ দিনের রিমান্ডে

আরিয়ান শ্রাবণ আরও ৫ দিনের রিমান্ডে

রিফাত শরীফ হত্যা মামলার সন্দেহভাজন আসামি আরিয়ান শ্রাবণকে আরও ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির জানিয়েছেন, শনিবার (১৩ জুলাই) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে আরিয়ান শ্রাবণকে হাজির করে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করার জন্য আবেদন করেছিলেন। বিকাল ৫টার দিকে বিচারক তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৮ জুলাই ভোররাত সাড়ে ৪ টার দিকে বরগুনা শহর থেকে আরিয়ান শ্রাবণকে গ্রেফতার করে পুলিশ। ওইদিন বিকালে শ্রাবণকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। শনিবার তাকে আবার ৫ দিনের রিমান্ডে নেয়া হলো।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানিয়েছেন, শনিবার বিকেল পর্যন্ত রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত ৬ জনসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানিয়েছেন, অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির জানিয়েছেন, গত ১ জুলাই মামলার এজাহারভুক্ত ১১ নম্বর আসামি অলি ও তানভীর, ৪ জুলাই রাতে মামলার ৪ নম্বর আসামি চন্দন ও ৯ নম্বর আসামি মো. হাসান, ৫ জুলাই রাতে মো. সাগর ও নাজমুল হাসান এবং ১০ জুলাই রাতে রাফিউল ইসলাম রাব্বী আদালতে হাজির হয়ে বিচারকের সামনে রিফাত শরীফ হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এখন পর্যন্ত ৭ জন আসামি হত্যার দায় স্বীকার করেছে।

প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই ভোররাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে ৩ জুলাই রাতে পুলিশ গ্রেফতার করেছে। রিফাত ফরাজীকে হত্যা মামলায় ৭ দিন জিজ্ঞাসাবাদ শেষে অস্ত্র মামলায় আরও ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। আগামী মঙ্গলবার (১৬ জুলাই) তার রিমান্ডের মেয়াদ শেষ হবে। এছাড়াও টিকটক হৃদয়কে ৫ দিন ও রাতুল সিকদারকে ৩ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। তাদের রিমান্ডের মেয়াদ রোববার (১৪ জুলাই) শেষ হবে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এনআই

আরও পড়ুন