• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৩, ২০১৯, ১২:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৩, ২০১৯, ১২:১৪ পিএম

মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা ব্যবসায়ীর লাশ

মেরিন ড্রাইভ সড়কে ইয়াবা ব্যবসায়ীর লাশ

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার মো. শফীর বিল এলাকা থেকে গুলিবিদ্ধ এক ইয়াবা ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) সকাল ৯টার দিকে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে ইনানী ফাঁড়ি পুলিশ মৃতদেহটি উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। উদ্ধারকৃত মৃতদেহ উখিয়ার রাজাপালং ইউনিয়নের টাইপালং গ্রামের শামসুল আলম সিকদারের ছেলে নজরুল ইসলাম (৩২) বলে জানা গেছে। 

উখিয়ার ইনানী ফাঁড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক সিদ্বাত্ব সাহা বলেন, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কের মো. শফির বিল এলাকায় থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় কর্তব্যরত ডাক্তার গুলিবিদ্ধ ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। 

স্থানীয় লোকজন জানায়, গত রোববার বিকেলে একদল সাদা পোশাকধারী অজ্ঞাত লোক টাইপালং সড়ক থেকে ধরে নিয়ে যায়। সেই থেকে নিখোঁজ থাকার পর মঙ্গলবার সকালে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে।

উখিয়া থানার ওসি মো. আবুল মনসুর জানান মঙ্গলবার সকালে মেরিন ড্রাইভ সড়কের মো. শফির বিল এলাকা থেকে নজরুল নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হচ্ছে ও মামলা হবে। 

কেএসটি

আরও পড়ুন