• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১, ২০১৯, ০৫:০৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১, ২০১৯, ০৫:০৯ পিএম

ধুনটে ইছামতী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

ধুনটে ইছামতী থেকে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার
ছবি : সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলার দিলকান্দি গ্রামের ইছামতী নদী থেকে শ্যামল সাহা (৫০) নামের নিখোঁজ এক ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ জুলাই) দুপুরে ধুনট থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত ওই ব্যবসায়ী কাজিপুর উপজেলার সোনামুখী গ্রামের সত্যেন্দ্রনাথ সাহার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার রাত ৮টায় শ্যামল সাহা সোনামুখী বাজারে ব্যবসায়িক কাজে ব্যস্ত ছিলেন। এ সময় মোবাইলে ফোন করে তাকে পার্শ্ববর্তী ইছামতী নদীর তীরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ডেকে নিয়ে যাওয়া হয়। এর পর থেকেই শ্যামল সাহা নিখোঁজ হন।

এ ঘটনায় মঙ্গলবার সকালে শ্যামল সাহার বড় ভাই গৌড় চন্দ্র সাহা বাদী হয়ে কাজিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এদিকে বুধবার দুপুরে ধুনটের দিঘলকান্দি গ্রামের ইছামতী নদীতে এক ব্যক্তির লাশ ভেসে যেতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে কাজিপুর ও ধুনট থানার পুলিশ লাশটি উদ্ধারের পর নিহতের ছোট ভাই শিক্ষক দীপক সাহা লাশটি শ্যামল সাহার বলে শনাক্ত করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, নিহতের পরিচয় শনাক্তের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় পাঠানো হয়েছে। এ ঘটনায় কাজিপুর থানায় মামলা করা হবে।

এনআই

আরও পড়ুন