• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৪, ২০১৯, ০৭:৫৯ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৪, ২০১৯, ০৭:৫৯ পিএম

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ, আটক ৪

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ, আটক ৪
গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা আজমির হোসেন ফারিব - ছবি : জাগরণ

সাতক্ষীরায় ছাত্রলীগের নেতা আজমির হোসেন ফারিব (১৯) জামায়াত-শিবিরের গুলিতে আহত হয়েছেন। এ সময় বুকে ইটের আঘাত পেয়ে আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান। এ ঘটনায় পুলিশ শিবিরের চারজনকে আটক করেছে। শনিবার (৩ আগস্ট) রাত ১১টার দিকে সাতক্ষীরা পৌরসভার ঝুঁটিতলা-শিবতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো সাতক্ষীরা সদর উপজেলার গাংনিয়া গ্রামের রশিদ ঢালীর ছেলে মোস্তাকিম বিল্লাহ, ঘোনা গ্রামের আরশাদ আলীর ছেলে ইমদাদুল হক মিলন, যশোর জেলার মনিরামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে মহিবুল্লাহ রুবেল ও খুলনা জেলার কয়রা এলাকার ইউনুছ আলীর ছেলে ইব্রাহিম।

গুলিবিদ্ধ ফারিবের বাবা শাহাদৎ হোসেন জানান, রাতে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ঝুঁটিতলা এলাকায় একটি ছাত্রাবাসে নাশকতার লক্ষ্যে গোপন মিটিং হচ্ছে এমন খবর পেয়ে তা যাচাই করার উদ্দেশ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের নেতৃত্বে ছাত্রলীগের ৬-৭ জন নেতাকর্মী ওই এলাকায় যান। এ সময় তাদের উপস্থিতি বুঝতে পেরে সংশ্লিষ্টরা প্রথমে ইটপাটকেল ও পরে গুলিবর্ষণ  করে। এতে ফারিব বাম পায়ে গুলিবিদ্ধ হন। একই সময়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকের বুকে ইট লাগে। এতে তিনি আঘাতপ্রাপ্ত হন। এমনকি অন্য কয়েকজনকে একটি ঘরে আটকে রেখে পদদলিত করার ঘটনাও ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎমিশ জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে চারজনকে আটক করা হয়েছে। এ ছাড়া পুলিশ অন্য আসামিদের ধরতে মাঠে কাজ করছে।

এনআই

আরও পড়ুন