• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৬, ২০১৯, ০৯:১২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৬, ২০১৯, ০৯:১২ পিএম

লক্ষ্মীপুরে অপহৃত ৫ রাখাল ভোলায় উদ্ধার

লক্ষ্মীপুরে অপহৃত ৫ রাখাল ভোলায় উদ্ধার

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আবদুল্লাহ এলাকা থেকে অপহৃত ৫ রাখালকে উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে ভোলার দৌলতখাঁর চরপাতা ইউনিয়নের কাজিরহাট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। তারা ভোলার দৌলতখাঁ থানা হেফাজতে রয়েছে বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম)।

উদ্ধারকৃত রাখালরা হলেন চর আলেকজান্ডার এলাকার মোহাম্মদ আলীর ছেলে রুবেল হোসেন, মোজাম্মেল হকের ছেলে রিপন হোসেন, আজাদ উদ্দিনের ছেলে আলমগীর হেসেন, ছাদেক উল্যাহর ছেলে মো. ইউসুফ হোসেন ও চরকাদিরা এলাকার নবী হোসেন। এর আগে মঙ্গলবার ভোররাতে রামগতি উপজেলার চর আব্দুল্লাহ এলাকা থেকে তাদেরকে অস্ত্রের মুখে অপহরণ করে দুর্বৃত্তরা।

রাখাল রুবেল হোসেনের বাবা মোহাম্মদ আলী জানান, রামগতি উপজেলার চর আব্দুল্লাহ এলাকায় মহিষের খামার রয়েছে। তার ছেলে ওই মহিষের খামার দেখাশোনা করতেন। মঙ্গলবার ভোররাতে অস্ত্রের মুখে তার ছেলেসহ ৫ রাখালকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাদের ছেড়ে দিতে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, অপহৃত ৫ রাখালকে ভোলার দৌলতখাঁর চরপাতা ইউনিয়নের কাজীরহাট এলাকায় একটি ইঞ্জিনচালিত নৌকায় জিম্মি করে রাখা হয়। পরে মোবাইল ট্যাকিং করে অবস্থান চিহ্নিত করে ভোলা পুলিশের সহযোগিতায় ওই এলাকা থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও জড়িতদের গ্রেপ্তারের জন্য রামগতি উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এনআই

আরও পড়ুন