• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৩, ২০১৯, ০৬:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৩, ২০১৯, ০৬:৫১ পিএম

নেত্রকোনায় স্কুলছাত্রী উদ্ধার, ২ অপহরণকারী গ্রেফতার 

নেত্রকোনায় স্কুলছাত্রী উদ্ধার, ২ অপহরণকারী গ্রেফতার 
প্রতীকী ছবি

নেত্রকোনার বারহাট্টায় অপহরণের দু’দিন পর গতকাল শুক্রবার বিকালে এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে বারহাট্টা থানা পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই গ্রামের আবদুল আজিজের ছেলে মো. মুন্না মিয়া( ২২) ও ঢাকার ডেমরার চারুলিয়া ওয়াসা রোডের মো. নূরুল ইসলামের ছেলে মো. রায়হানকে (২৪) গ্রেফতার করে পুলিশ। 

শনিবার (১৩ জুলাই) বিকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। উদ্ধারকৃত ওই ছাত্রী বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের মনাস গ্রামের বারহাট্টা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

অভিযোগে জানা যায়, বারহাট্টা পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে গত বুধবার সকালে বারহাট্টা মধ্য বাজার থেকে অপহরণ করা হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে কোথাও না পেয়ে ওইদিন রাতেই ছাত্রীর বাবা বারহাট্টা থানায় সাধারণ ডায়েরি করেন।

পরে গোপন সংবাদের ভিত্তিতে বারহাট্টা থানা পুলিশ  ঢাকার ডেমরার চারুলিয়া ওয়াসা রোডের জনৈক জাহাঙ্গীরের বাসা থেকে শুক্রবার বিকালে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করে। অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মো. মুন্না মিয়া ও মো. রায়হানকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় শুক্রবার রাতেই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বারহাট্টা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে আবদুল আজিজের স্ত্রী শেফালী আক্তার, ছেলে মো. মুন্না মিয়া ও ডেমরার চারুলিয়া ওয়াসা পাড়ার নূরুল ইসলামের ছেলে মো. রায়হানের নাম উল্লেখ ও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে মামলা করেন।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল আলম জানান, অপহৃতকে উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।  

একেএস
 

আরও পড়ুন