• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৭, ২০১৯, ০৮:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৭, ২০১৯, ০৮:৪৩ পিএম

ফরিদগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় গৃহশিক্ষক আটক

ফরিদগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় গৃহশিক্ষক আটক
পুলিশের হাতে আটক অপহরণকারী মিজানুর রহমান  -  ছবি : জাগরণ

সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ঘটনায় গৃহশিক্ষক মিজানুর রহমান (৪২) নামের এক ব্যক্তিকে বুধবার (৭ আগস্ট) ভোরে ঢাকার মাতুয়াইল এলাকা থেকে আটক করেছে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার পুলিশ।

জানা গেছে, উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বহুমুখী উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীকে প্রাইভেট পড়াত চার সন্তানের জনক মিজানুর রহমান। গত ২৪ জুলাই বিকালে ওই ছাত্রীকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণ করে মিজানুর রহমান। পরে ঢাকার মাতুয়াইল এলাকায় একটি বাসায় ছাত্রীটিকে রেখে নিয়মিত ধর্ষণ করে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় গত মঙ্গলবার (৬ আগস্ট) নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধন/০৩) এর ৭/৩০ ধারায় মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার। মামলা দায়েরের পর থানা-পুলিশ ছাত্রীকে উদ্ধারে অভিযানে নামে। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বুধবার ভোরে ঢাকার মাতুয়াইল এলাকা থেকে ছাত্রীটিকে উদ্ধারের পাশাপাশি অপহরণকারী মিজানুর রহমানকে আটক করতে সমর্থ হয় থানা-পুলিশের এসআই সুমন্ত মজুমদারের নেতৃত্বে একটি পুলিশ ফোর্স।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুরে প্রেরণ করার সাথে সাথে আটক মিজানুর রহমানকে আদালতে পাঠানো হয়েছে।

এনআই

আরও পড়ুন