• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২২, ২০১৯, ১০:৪৯ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০১৯, ১০:৫৭ এএম

অটোচালক হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

অটোচালক হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে অটোচালক সুজন হত্যা মামলার প্রধান আসামি, পাগলা থানার চাকুয়া গ্রামের নূরুল ইসলামের ছেলে এখলাছ উদ্দিন (৩৫) ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছেন। গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পাগলা চাকুয়া এলাকায় এই ঘটনা ঘটে। 

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, নিহত এখলাছ উদ্দিন ‘আন্তঃজেলা ডাকাত দলের’ সর্দার। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, মাদকের কারবারসহ বিভিন্ন অভিযোগে অন্তত ছয়টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গফরগাঁও উপজেলার পাগলা চাকুয়া এলাকায় আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও সুজন হত্যা মামলার প্রধান আসামি এখলাছসহ বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে-  এমন খবরে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক কারবারিরা। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে   ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার এখলাছ উদ্দিনকে উদ্ধার করা হয়। এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

উল্লখ্যে, গত ২৭ জুলাই রাতে সুজন নামের এক চালককে গলা কেটে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে এখলাছসহ বেশ কয়েকজন। 

এমএইউ

আরও পড়ুন