• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৬, ২০১৯, ০৫:২১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৬, ২০১৯, ০৫:২১ পিএম

ধামরাইয়ে ফুফার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ 

ধামরাইয়ে ফুফার বিরুদ্ধে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ 

ঢাকার ধামরাইয়ে প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে আপন ফুফা ধর্ষণ করেছে ভাতিজিকে। এমন অভিযোগ তুলে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই তরুণীর মা। 

সোমবার (২৬ আগস্ট) দুপুরে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা দৈনিক জাগরণকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
 
এ ঘটনায় অভিযুক্ত ফুফা আলমগীর হোসেন (৪৫) ধামরাইয়ের সূয়াপুর ইউনিয়নের ঘোড়াকান্দা গ্রামের মৃত হায়দার আলীর ছেলে। সে প্রাইভেটকার চালক। অপর আসামি প্রেমিক নাহিদ হোসেন (২২) একই গ্রামের আবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগীর মা জানান, গত বুধবার (২১ আগস্ট) প্রেমিক নাহিদের সঙ্গে বিয়ে দেওয়ার নামে মেয়েকে আলমগীর তার নিজের বাড়িতে ডেকে নেয়। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ওই তরুণী নিজের বাসায় ফিরলে পরিবারের সদস্যদের ঘটনাটি জানান। পরে পরিবারের সদস্যরা বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে জানালে তারা বিচার করে দিবেন বলে আশ্বাস দেয়। কিন্তু পরে তারা কোনো বিচার না করলে রোববার (২৫ আগস্ট) রাতে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগীর মা।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ভাতিজিকে ধর্ষণের ঘটনায় ফুফা ও তার প্রেমিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।  

অভিযুক্ত ব্যক্তিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। 

কেএসটি

আরও পড়ুন