• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৯, ১০:০৪ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৭, ২০১৯, ১০:০৪ এএম

সাতক্ষীরায় জুতা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় জুতা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার রেজাউল ইসলাম (৪০) নামে এক জুতা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় পাটকেলঘাটা এলাকার অভয়তলা গ্রামের একটি পাটক্ষেত থেকে তার এ লাশ উদ্ধার করা হয়। নিহত জুতা ব্যবসায়ী পাটকেলঘাটা থানার অভয়তলা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, জুতা ব্যবসায়ী রেজাউল ইসলামের পাটকেলঘাটা থানার বাহাদুরপুর বাজারে একটি জুতার দোকান আছে। রোববার (২৫ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে দোকান বন্ধ করে আর বাড়িতে ফেরেনি। রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে সোমবার সকাল থেকে খোঁজ করতে থাকে। সারাদিন খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্ধ্যায় তার লাশ পাটক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার মাথায় আঘাতের চিহৃ আছে। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে তার লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ওসি জানান।

নিহতের চাচা স্থানীয় ইউপি চেয়ারম্যান শেখ আজিজুর রহমান জানান, তার চাচাতো ভাইয়ের জুয়া খেলা অভ্যাস ছিল। রাতে জুয়া খেলা করার সময় অন্য জুয়াড়িদের সাথে তার মনোমালিন্য হওয়ায় তাকে হত্যা করে লাশ পাটক্ষেতে ফেলে যায় বলে তার ধারণা।

কেএসটি

আরও পড়ুন