• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৮, ২০১৯, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৮, ২০১৯, ০৩:৩২ পিএম

টঙ্গীতে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

টঙ্গীতে ছেলেকে হত্যা করে বাবার আত্মহত্যা

গাজীপুর মহানগরীর টঙ্গীর হাজিবাড়ি এলাকায় সংসারে অভাব অনটনের কারণে প্রতিবন্ধী ছেলেকে হত্যা করে বাবা নিজে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মঙ্গলবার রাতে টঙ্গীর হাজিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল হালিম (৩২) ও তার ছেলে নোমান (৮)। তাদের বাড়ি নরসিংদীর জেলার বেলাব থানার বটেশ্বর গ্রামের বাসিন্দা। তারা স্বপরিবারে টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাড়িতে ভাড়া থাকতো। 

এলাকাবাসী জানায়, টঙ্গীর হাজিবাড়ি এলাকার শাহজাদা আলমের বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতো আব্দুল হালিম। তার পরিবারে ৪ সন্তান ও স্ত্রী রয়েছে। অভাব অনটনের কারণে তার সংসার চালাতে অনেক কষ্ট হতো। এতে সে কিছুটা মানসিকভাবে ভেঙ্গে পড়েন। কোন উপায় না পেয়ে এক পর্যায়ে রাত ২টার দিকে তার প্রতিবন্ধী ছেলেকে শ্বাসরোধ করে হত্যার পর তিনি নিজে বারান্দার গ্রিলে গলায় ফাঁস লালিয়ে আত্মহত্যা করে। এ সময় তার স্ত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ মো. কামাল হোসেন বলেন, রাতে টঙ্গীর হাজিবাড়ি এলাকা থেকে বাবা ও ছেলেসহ দুই জনের লাশ উদ্ধার করে। কি কারণে তাদের মৃত্যু হয়েছে তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কেএসটি

আরও পড়ুন