• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৩০, ২০১৯, ০৫:০৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩০, ২০১৯, ০৫:০৫ পিএম

পৃথক ঘটনায় শিশুসহ ৪ লাশ উদ্ধার

পৃথক ঘটনায় শিশুসহ ৪ লাশ উদ্ধার

বরিশালে পৃথক ঘটনায় এক শিশুসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দুজন আত্মহত্যা, একজন সড়ক দুর্ঘটনা ও অপরজনের মৃতদেহ ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল ও সংশ্লিষ্ট থানা থেকে এই তথ্য জানা গেছে।

বরিশাল মহানগরীর কাউনিয়া থানার উপপরিদর্শক (এসআই) জিহাদ জানান, বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে কাউনিয়া মুকুন্দপট্টি এলাকায় নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে গোলাম রাব্বি (১৮) নামের এক ট্রাকশ্রমিক। সে ওই এলাকার সেলিম মৃধার ছেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে এখনো আত্মহত্যার কারণ জানা যায়নি।

অন্যদিকে শুক্রবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের রহমতপুর এলাকাধীন পল্লী বিদ্যুৎ সমিতি-২ সংলগ্ন একটি ডোবা থেকে সেরাজ মৃধা (৭০) নামের এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে।

বরিশালে মানসিক সমস্যার চিকিৎসা করাতে এসে গত ২৭ আগস্ট নিখোঁজ হন তিনি। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় শুক্রবার সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন নিহতের ছেলে আনোয়ার হোসেন।

এদিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বোয়ালিয়া এলাকায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ব্যাটারিচালিত অটোভ্যানের যাত্রী শিশু সৌরভ মল্লিক (১২) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন। সৌরভ ঝালকাঠির নলছিটি উপজেলার রাজনগর গ্রামের আব্দুল কুদ্দুস মল্লিকের ছেলে।

বাকেরগঞ্জ থানার পুলিশ জানায়, দুর্ঘটনার পর পরই ঘাতক ট্রাক ও চালককে স্থানীয়দের সহযোগিতায় আটক করা সম্ভব হয়েছে। তাছাড়া মৃতদেহ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া বিষপান করে আত্মহত্যার চেষ্টাকারী কবির খান (৪০) নামের এক ব্যক্তির শেবাচিম হাসপাতালে মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করা কবির খানকে ২৮ আগস্ট রাত ৮টার দিকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত কবির খান পটুয়াখালীর দুমকী উপজেলার আঙ্গারিয়া গ্রামের মৃত আব্দুল লতিফ খানের ছেলে। পারিবারিক কলহের জের ধরে কবির খান বৃহস্পতিবার বিকালে নিজ বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন তার স্বজনেরা।

এনআই

আরও পড়ুন