• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৯, ১২:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০১৯, ১২:৩৩ পিএম

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে' খলিল (৩৭) নামে অটোরিকশা ছিনতাইকারী চক্রের এক সদস্য নিহত হয়েছেন।

রোববার দিবাগত রাত সোয়া ১টার দিকে ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ডিবি পুলিশের সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) দুই পুলিশ সদস্য।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, রাতে শহরের বাদেকল্পা এলাকার দিঘারকান্দা-মুক্তাগাছা বাইপাস সড়কে অটোরিকশা ছিনতাইকারী চক্রের কয়েকজন সদস্য ছিনতাই করা অটোরিকশা কেনাবেচা করছিলেন। খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযানে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তারা গুলি করতে করতে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে দু’টি চোরাই অটোরিকশা ও একটি পাইপগানসহ গুলিবিদ্ধ অবস্থায় ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য খলিলকে আটক করা হয়। পরে খলিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবির ওসি আরও জানান, নিহত খলিলের বিরুদ্ধে আটটি অটোরিকশা চুরির মামলাসহ ১০টি মামলা রয়েছে। তিনি ময়মনসিংহ বিভাগের চারটি জেলায় চালকদের অস্ত্রের ভয় দেখিয়ে অটোরিকশা ছিনতাই করে বিভিন্ন স্থানে বিক্রি করতেন। তার বাড়ি ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায়। 

কেএসটি

আরও পড়ুন