• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৯, ০২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০১৯, ০২:২৭ পিএম

সাভারে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

সাভারে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

সাভারের হেমায়েতপুরে পৃথক ঘটনায় ট্রাক ও বাসচাপায় এক নারী ও পুরুষ নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে। উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাসকে আটক করতে পারেনি সাভার মডেল থানার পুলিশ। 

সোমবার (২ সেপ্টেম্বর) সকালে সাভারের হেমায়েতপুরের সুগন্ধা হাউজিং ও বিমান পাম্পের সামনে পৃথক দুই সড়ক দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, রাজ্জাক হোসেন(৪২) বগুড়ার সারিয়াকান্দা থানার চরহরিণা গ্রামের আকবর প্রমাণির ছেলে। সে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের ভাড়াবাসায় বসবাস করে নিরাপত্তাকর্মীর কাজ করতেন। অপর ঘটনায় নিশাত পারভীন (১৯) সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের  সুগদ্ধা হাউজিং এলাকার মৃত সিরাজ উদ্দিন মেয়ে। 

পুলিশ জানায়, সকালে হেমায়েতপুরের বিমান পেট্রোল পাম্পের সামনে রাস্তা পার হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন রাজ্জাক। এসময় ঢাকাগামী মৌমিতা পরিবহনের একটি দ্রুতগতির বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
 
অন্যদিকে, সাভারের হেমায়েতপুরের সুগদ্ধা হাউজিং এলাকায় দ্রুতগতির একটি ট্রাক মাইক্রোবাসকে চাপা দেয়। এসময় নিশাতের ঘটনাস্থলেই মৃত্যু হয়। 

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ফারুক হোসেন জানান, উভয় ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাসকে আটকের চেষ্টা করা হচ্ছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

কেএসটি
                         

আরও পড়ুন