• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৮:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৭, ২০১৯, ০৮:৩৩ পিএম

খালের পানিতে ডুবে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

খালের পানিতে ডুবে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় নিখোঁজের এক দিন পর অষ্টম শ্রেণির ছাত্র আব্দুর রাব্বির (১৭) মরদেহ উদ্ধার করেছে ঢাকার ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আব্দুর রাব্বি ঢাকার পাঁচভাই ঘাট লেন ধোলাইখাল এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে। সে ঢাকা মুসলিম হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার তস্তিপুর গ্রামের তালতলা বালিগাঁও ডহরী খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঢাকার সদরঘাট স্টেশন ফায়ার সার্ভিসের ডুবুরি ইমরান মৃধা জানান, ঢাকার ধোলাইখাল থেকে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে নানা আ. খালেকের বাড়িতে বেড়াতে আসে আব্দুর রাব্বির পরিবার।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে বাবা, মা ও খালার সাথে গোসল করতে যায় সে। তারা কেউ সাঁতার জানতেন না। খালে গোসলে নেমে কিছুদূর সামনে গিয়ে সাঁতার না জানার কারণে ডুবে যায় রাব্বি। বাবা, মা ও খালা সাঁতার না জানায় বাঁচাতে পারেননি রাব্বিকে।

ডুবুরি দলের লিডার মো. এবাদুল্লাহ জানান, ঢাকা থেকে শুক্রবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করা হয়। এরপর শনিবার সকাল থেকে উদ্ধারকাজ চালনাকালে দুপুর দেড়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাব্বির নানা আ. খালেক জানান, দুই দিন আগে বেড়াতে আসে। এরপর খালে পরিবারের সাথে গোসল করতে গিয়ে সাঁতার না জানার কারণে ডুবে যায়। বাবা, মা ও খালার চোখের সামনেই ডুবে যায় রাব্বি।

এনআই

আরও পড়ুন