• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৪:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০১৯, ০৪:১৩ পিএম

ঘোড়াশালে জুট মিল কলোনিতে আগুন, পুড়ে ছাই ৮ দোকান

ঘোড়াশালে জুট মিল কলোনিতে আগুন, পুড়ে ছাই ৮ দোকান
আগুনে পুড়ে যাওয়া দোকানের অবশেষ  -  ছবি : জাগরণ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল শিল্প এলাকার বাংলাদেশ জুট মিলের কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে কলোনির দোকানে আগুন লাগলে ৮টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় সাড়ে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী দোকানিরা।

কলোনিতে বসবাসরত বাংলাদেশ জুটি মিলের সিবিএর সভাপতি ইউসুফ আলী জানান, রাত ২টার দিকে কলোনির লোকজন কাপড়ের একটি দোকানে হঠাৎ করে আগুনের ধোঁয়া দেখতে পান। এ সময় আশপাশের লোকজন আগুন আতঙ্কে চিৎকার শুরু করে। আগুন আশপাশের কয়েকটি দোকানেও ছড়িয়ে পড়ে। পরে কলোনির লোকজন আগুন নেভানোর চেষ্টা চালায় এবং উপজেলা ফায়ার সার্ভিসে ফোন করে।

ভুক্তভোগী দোকানি জাহাঙ্গারী, অদুদ ও রবি দাস জানান, রাত ১১টার দিকে দোকান বন্ধ করে চলে যান তারা। পরে রাত ২টার দিকে জানতে পারেন দোকানে আগুন লেগেছে। এতে তাদের দোকানের প্রায় সাড়ে ৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। 
পলাশ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হাদিউল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ৮টি দোকানের মালামাল পুড়ে যায়। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এনআই

আরও পড়ুন