• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৮:৫৭ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৮:৫৭ এএম

টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা

টাঙ্গাইলের মধুপুরে নিখোঁজের দুইদিন পর বাড়ির পাশের ধান ক্ষেত থেকে নার্গিস আক্তার (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করা করেছে পুলিশ। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার নেকিবাড়ী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নার্গিস উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের নেকিবাড়ী গ্রামের নাসির উদ্দিনের মেয়ে। পুলিশ ধারণা- ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে কেউ হত্যা করে লাশ ধান ক্ষেতে ফেলে রেখে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিজ এলাকার একটি মাদ্রাসায় ৭ম শ্রেণীতে পড়া অবস্থায় পাশের ধনবাড়ী উপজেলার  ধোপাখালী ইউনিয়নের বাঘিল-কান্দিপুর গ্রামের সাহাব আলীর ছেলে মনিরের সঙ্গে প্রেম করে বিয়ে হয় নার্গিসের। বছর না ঘুরতেই তাদের মধ্যে দাম্পত্যকলহ শুরু হয়। এর জেরে ৭/৮ মাস আগে নার্গিস স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়িতে চলে আসে। গত বুধবার রাত ১০টা থেকে হঠাৎ তাকে পাওয়া যাচ্ছিল না। দুই দিন পর শুক্রবার বাড়ির পাশের ধান ক্ষেতে তার লাশ খোঁজে পাওয়া যায়। 

এ ব্যাপারে মধুপুর থানার এসআই জোবাইদুল হক বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করে কেউ লাশ ক্ষেতে ফেলে যায়। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আসল কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে। 

কেএসটি

আরও পড়ুন