• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০২:২৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০২:২৭ পিএম

দেড় বছরের শিশুর ধর্ষক হৃদয় ভক্ত গ্রেপ্তার

দেড় বছরের শিশুর ধর্ষক হৃদয় ভক্ত গ্রেপ্তার

মাদারীপুরের রাজৈরে দেড় বছরের শিশু’র যৌন নিপীড়নকারী একমাত্র আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। শুক্রবার (১৩ সেপ্টেম্বর)  সন্ধ্যা ৬টার দিকে রাজৈর থানাধীন বাজিতপুর এলাকার বিন্নাত ভ্রমচারী আশ্রম এলাকা থেকে ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি হৃদয় ভক্ত (২২) রাজৈর থানাধীন চৌরাশী এলাকার সুশেন ভক্ত’র ছেলে। শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১২টায় বরিশাল নগরীর রূপাতলীতে র‌্যাব-৮ সদস্য দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে র‌্যাবের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আতিকা ইসলাম এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘ধর্ষণ এবং যৌন নিপীড়নের অনেক ঘটনা ঘটে। তবে মাদারীপুরে দেড় বছরের শিশুকে ধর্ষণের যে ঘটনা ঘটেছে সেটা সত্যিই একটি নির্মম ঘটনা। যা বিকৃত মস্তিকের মানুষ ছাড়া করা সম্ভব নয়।

তিনি বলেন, ‘শিশুটি গত ১০ সেপ্টেম্বর স্বাজনদের সাথে দূরসম্পর্কের আত্মীয় আসামিদের হৃদয় ভক্তদের বাড়িতে বেড়াতে যায় রাজৈর এলাকার চৌয়ারিবাড়ী গ্রামের ওই শিশুটি। ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘুরতে যাবার কথা বলে শিশুটিকে তার মায়ের কোল থেকে নিয়ে যায় হৃদয় ভক্ত।

পরে শিশুটিকে একই গ্রামের কেশন বৈরাগীর বাড়ি সংলগ্ন ফাঁকা জায়গায় নিয়ে যৌন নিপীড়ন করে। এতে শিশুটির গোপনাঙ্গে রক্তক্ষরণ শুরু হয়। পাশাপাশি শিশুটির আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে ধর্ষক হৃদয় ভক্ত দৌড়ে পালিয়ে যায়।

আতিকা ইসলাম জানান, ‘এই ঘটনায় ১১ সেপ্টেম্বর ভিকটিমের পরিবার বাদী হয়ে রাজৈর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। যার নম্বর ০৮। পরবর্তীতে আসামি গ্রেপ্তারের বিষয়ে র‌্যাবের সহযোগিতা চান ভিকটিমের পরিবার।

এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-৮ এর একটি বিশেষ অভিযানিক দল গত ১৩ সেপ্টেম্বর রাত ৮টার দিকে রাজৈর থানাধীন বাজিতপুর বিন্নাত ভ্রমচারী আশ্রম এলাকা থেকে ধর্ষক হৃদয় ভক্তকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে শনিবার তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।

কেএসটি


 

আরও পড়ুন