• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০১৯, ১০:১০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০১৯, ১০:১০ পিএম

যাওয়ার কথা সৌদি, গেলেন পরপারে

যাওয়ার কথা সৌদি, গেলেন পরপারে
নিহত নজরুল ইসলাম গাজী  -  ছবি : জাগরণ

চাঁদপুরে মোটরসাইকেলের ধাক্কায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম গাজী (৫৯) নিহত হয়েছেন। রোববার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শহরের বাবুরহাট জেলা পরিষদ কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ মোটরসাইকেলটি জব্দ করেছে।

নিহত নজরুল ইসলাম গাজী চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের মৈশাদী গ্রামের গাজী বাড়ির মৃত মো. ওসমান গাজীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ১৯৯৭ সালে নজরুল ইসলাম সেনাবাহিনী থেকে অবসর গ্রহণ করার পর সৌদি আরবে চলে যান। সেখানে তিনি দীর্ঘ দিন চাকরি করেন। কিছুদিন আগে দেশে আসেন। আগামী ২ অক্টোবর তার পুনরায় সৌদিতে যাওয়ার দিন-তারিখ ঠিক করা ছিল। কিন্তু চলে গেলেন পরপারে।

সড়ক দুর্ঘটনার পরপরই এলাকাবাসী মোটরসাইকেলটি আটক করে। ওই সময় মোটরসাইকেল চালকসহ তিন আরোহী পালিয়ে গেছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, সড়ক পার হতে গিয়ে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. নজরুল ইসলাম গাজী বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেলে চাপা পড়েন। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্বার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাছিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির আত্মীয়-স্বজনদের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়।

এনআই

আরও পড়ুন