• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০১৯, ০৪:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০১৯, ০৪:৪৮ পিএম

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ-সৈয়দপুর সড়কের কাকুড়া গ্রামের নিকটে কাভার্ড ভ্যান ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে রিজা আক্তার (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে।  
সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ইনাতগঞ্জ-সৈয়দপুর সড়কের কাকুড়া গ্রামের নিকটে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিজা আজমিরীগঞ্জ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বদরপুর গ্রামের ফরিদ মিয়ার কন্যা। আহত হয়েছেন নিহত রিজার মা বাবা ভাই বোনসহ তার পরিবারে ৬ জন। গুরুতর আহত অবস্থায় নিহত রিজার ছোট বোন শিলা আক্তার (৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত ফরিদ মিয়া মিয়া জানান, তিনি সিলেট ভোলাগঞ্জে পাথর কোয়ারীতে কাজ করেন। সেই সুবাদে তিনি পরিবার নিয়ে ভোলাগঞ্জ থাকেন। সোমবার সকালে আজমিরীগঞ্জ নিজ বাড়ি থেকে স্ত্রী ছেলে মেয়ে নিয়ে সিলেট ভোলাগঞ্জ যাচ্ছিলেন। ইনাতগঞ্জ বাজারে এসে একটি সিএনজিতে পরিবারের লোকজন নিয়ে উঠার পর দুপুর ১২টার দিকে সিএনজিটি উল্লেখিত স্থানে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ড ভ্যান গাড়ি সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই রিজার মৃত্যু হয়।

ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন জানান, কাভার্ড ভ্যান ও সিএনজি দুর্ঘটনায় রিজা আক্তারের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আহত হয়েছে তার পরিবারের ৬ জন। কাভার্ডভ্যান ও হেলপার টিপু সুলতানকে আটক কর হয়েছে। 

কেএসটি

আরও পড়ুন