• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৫:২০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৭, ২০১৯, ০৫:২০ পিএম

৩ সহযোগীসহ বিভাগীয় ডাকাত সরদার গ্রেফতার

৩ সহযোগীসহ বিভাগীয় ডাকাত সরদার গ্রেফতার

নরসিংদীর মাধবদীতে মাদক, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি, অস্ত্র ব্যবসাসহ ১১টি মামলার আসামি ও ঢাকা বিভাগীয় ডাকাতদলের সরদারকে গ্রেফতার করেছে মাধবদী থানার পুলিশ।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান গোপন সংবাদের ভিত্তিতে তার সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে মাধবদী থানাধীন বালাপুর জমিদারবাড়ির পুকুরপাড়ের রাস্তা থেকে ঢাকা বিভাগীয় ডাকাতদলের সরদার বেনু মিয়ার ছেলে বাবুল (২৮) ওরফে বাবুকে তার তিন সহযোগীসহ আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ২১০ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ১৬ হাজার ৫০০ টাকা, ২টি স্বর্ণের চেইন, ৩টি আংটি, ১ জোড়া কানের দুল, ৩টি নাকফুল, ১ জোড়া কানের রিং ও দেশীয় তৈরি একটি পাইপগান উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো চর বালাপুরের বেনু মিয়ার ছেলে বাবুল ওরফে বাবু, জজ মিয়ার ছেলে রুবেল (২৫), মো. নাজিম উদ্দিনের ছেলে আ. কুদ্দুস (৩৫) ও মো. নুরুল ইসলামের ছেলে মো. আকরাম হোসেন (২০)।

মাধবদী থানার পুলিশ জানায়, অস্ত্রের ব্যাপারে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু জানায়, সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসার সাথে জড়িত। সে ঢাকা সিটি করপোরেশনের বিভিন্ন স্থানে ডাকাতি, ছিনতাই, চুরি ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত। তাছাড়া তার কাছ থেকে উদ্ধার হওয়া স্বর্ণগুলো ঢাকার শাহজাহানপুর এলাকা থেকে ডাকাতি করে এনেছে।

এ বিষয়ে ঢাকা শাহজাহানপুর থানার ইনচার্জের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় শাহজাহানপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মাধবদী থানার ইনচার্জ আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডাকাত সরদার বাবুল ওরফে বাবুর বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই, মাদক ও অস্ত্র বিক্রির দায়ে বিভিন্ন থানায় বহু মামলা রয়েছে। এর মধ্যে মাধবদী থানায় ৪টি, মতিঝিল থানায় ২টি ও শাহজাহানপুর থানায় ৫টি মামলা রয়েছে বলে জানান তিনি।

এনআই

আরও পড়ুন