• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৯:২১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০১৯, ০৯:২১ পিএম

নিখোঁজের ২ দিন পর এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

নিখোঁজের ২ দিন পর এনজিও কর্মীর মরদেহ উদ্ধার

বগুড়ার কাহালুতে দুই দিন নিখোঁজ থাকার পর তালাবদ্ধ বাড়ি থেকে এস এম শাহরিয়ার (৪৮) নামের এক এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শাহরিয়ার ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার হাম্বাশপুর গ্রামের মৃত মনিরুদ্দিনের ছেলে। তিনি উদ্দীপন নামের একটি এনজিওর কাহালু শাখায় এফপিও পদে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যার আগে উপজেলার দামাই গ্রামের আজাদের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের সময় ওই বাড়িতে কাউকে পাওয়া যায়নি।

জানা যায়, মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের পর থেকে শাহরিয়ার নিখোঁজ ছিলেন। ওই দিন সকালে তিনি ঋণের কিস্তি আদায় করতে গিয়ে আর ফেরেননি।

বৃহস্পতিবার সন্ধ্যার আগে তালাবদ্ধ ওই বাড়ি থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ বাড়ির তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ঘর থেকে মরদেহ উদ্ধার করে।

দামাই গ্রামের ফাঁকা মাঠে আজাদের ওই বাড়িতে এক মাস আগে স্ত্রী-সন্তান নিয়ে বগুড়া বানদিঘী গ্রামের রংমিস্ত্রি আমজাদ হোসেন ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করেন। কিন্তু মরদেহ উদ্ধারের সময় বাড়িতে তারা ছিলেন না।

কাহালু থানার ওসি (তদন্ত) মাহমুদ হাসান জানান, ওই এনজিও কর্মীর মাথায় আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে, ১৭ সেপ্টেম্বর তাকে হত্যা করা হয়েছে।

এনআই

আরও পড়ুন