• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০১:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৩, ২০১৯, ০১:৪৭ পিএম

কর্মীকে ছুরিকাঘাত করায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

কর্মীকে ছুরিকাঘাত করায় ছাত্রলীগ নেতাকে অব্যাহতি
অব্যাহতি দেয়া ছাত্রলীগ নেতা রাফি- ছবি : জাগরণ

লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান রাফি ওরফে আরিয়ান রাফির ছুরিকাঘাতে আলমগীর হোসেন নামে এক কর্মীর গলায় জখম হয়। এ ঘটনায় রাফিকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। 

রোববার (২২ সেপ্টেম্বর) রাতে পৌর ছাত্রলীগের আহবায়ক মো. আবদুল খালেক, যুগ্ম-আহবায়ক সাকিব ইসলাম, মোশারফ হোসেন সজিব, এজাজ হাসান পাটওয়ারী ও মো. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষযটি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ও গঠনতন্ত্র বিরোধী কাজ করায় হাবিবুর রহমান রাফিকে পৌর ১০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম-আহবায়কের পদ থেকে অব্যাহতি দেয়া হল।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা জেলা শহরের সিটি হসপিটালের এলাকায় ছাত্রলীগ নেতা রাফির সামনে আলমগীরসহ তার বন্ধুরা ধুমপান করছিল। এতে রাফি তাদের ওপর ক্ষিপ্ত হয়। একপর্যায়ে তারা রাফিকে কিল-ঘুষি মারে। পরে পাশের হোটেল থেকে ছুরি এনে সেটা দিয়ে আলমগীরের গলায় আঘাত করেন রাফি। এতে তার গলা কেটে রক্ত বের হতে থাকে। এ সময় দ্রুত পালিয়ে যান রাফি। ঘটনাস্থল থেকে আলমগীরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আলমগীর লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় সেমিস্টারের ছাত্র ও ছাত্রলীগ কর্মী। রাফি ও আলমগীর দুইজনই পৌরসভা ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

কেএসটি
 

আরও পড়ুন