• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৭:৪১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০১৯, ০৭:৪১ পিএম

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পেট্রোবাংলার কর্মকর্তাসহ নিহত ২

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় পেট্রোবাংলার কর্মকর্তাসহ নিহত ২

ঢাকা-রাজশাহী মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় বাসের সঙ্গে পাজেরোর মুখোমুখি সংঘর্ষে পেট্রোবাংলার উপমহাব্যবস্থাপকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই বাসযাত্রী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের সলঙ্গা থানার পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন যশোর জেলার বাসিন্দা পেট্রোবাংলা অধীন জিটিসিএল হাটিকুমরুল শাখার উপমহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি (৫৫) ও পাজেরোর চালক সিরাজগঞ্জ সদর উপজেলার খোকসাবাড়ী ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আনোয়ার হোসেন (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, পেট্রোবাংলার উপমহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি তার সরকারি পাজেরোতে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের পাঁচলিয়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে পাবনাগামী ‘পাবনা এক্সপ্রেস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরোর চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্রোবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও দুই বাসযাত্রী। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে পেট্রোবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারি মারা যান।

এনআই

আরও পড়ুন