• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৯:০০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১১, ২০১৯, ০৯:০০ পিএম

সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

সোনারগাঁয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হৃদয়  -  ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চেঙ্গাকান্দি এলাকায় র‌্যাব-১১-এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হৃদয় ওরফে গিট্টু হৃদয় নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত গিট্টু হৃদয়ের বিরুদ্ধে হত্যা মামলাসহ ১৭টি মামলা রয়েছে। তিনি সোনারগাঁ থানার তালিকাভুক্ত এক নম্বর মাদক ব্যবসায়ী। তাকে আটক করতে সোনারগাঁ থানার পুলিশ নগদ টাকা পুরস্কার ঘোষণা করেছিল। হৃদয় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে।

র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) জসিম উদ্দিন জানান, বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার চেঙ্গাকান্দি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছিল। এ সময় হৃদয়ের প্রাইভেটকারকে সিগন্যাল দিলে তারা গাড়ির জানালা খুলে র‌্যাবের ওপর গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে হৃদয় গুলিবিদ্ধ হয়ে নিহত হন। গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হন।

ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে র‌্যাব। আটক তিনজন হলেন প্রাইভেটকার চালক, তার সহযোগী জহিরুল ইসলাম ডলার ও সেলিম। পরে ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকারসহ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও চারটি রামদা উদ্ধার করা হয়েছে।

এনআই

আরও পড়ুন